৭ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

OMG! ভক্তিমূলক অনুষ্ঠানের লিংকে ক্লিক করতেই চালু পর্নগ্রাফি, তারপর…

Published by: Paramita Paul |    Posted: November 11, 2020 6:58 pm|    Updated: November 11, 2020 6:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইমেল মারফত প্রতিদিন ভক্তিমূলক অনুষ্ঠান পাঠানোর কথা। কিন্তু এ কি কাণ্ড! সেই লিংকে ক্লিক করতেই মোবাইলের স্ক্রিনে চলতে শুরু করল পর্নগ্রাফি (Pornography)। যা দেখে মাথায় হাত অন্ধ্রপ্রদেশের ওই ব্যক্তির। সঙ্গে সঙ্গে তিনি সংশ্লিষ্ট সংস্থায় অভিযোগ জানান। তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) টিটিডির শ্রী ভেঙ্কটেশ্বর ভক্তি চ্যানেলের সাবস্ক্রিরশন করা ছিল ওই ব্যক্তির। সেই মতো প্রতিদিন ইমেল করে তাঁকে ভক্তিমূলক অনুষ্ঠান (Religious Programme), ভক্তিগীতি অথবা ধর্মগ্রন্থের পাঠ রেকর্ড করে পাঠানো হত। চলতি সপ্তাহের শুরুতে তেমনই এক ইমেল খুলতেই চক্ষু চড়কগাছ। লিংক ক্লিক করতেই মোবাইলের স্ক্রিনে নীল ছবির অন্তরঙ্গ দৃশ্য চলতে শুরু করে। অথচ ইমেলের সাবজেক্টের স্থানে লেখা ছিল ‘শতনাম ভবতি’ অনুষ্ঠানের নাম। যা দেখে ওই ব্যক্তি রেগে আগুন। সঙ্গে সঙ্গে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান তিনি।

[আরও পড়ুন : বিশ্বের সর্বকনিষ্ঠ ‘কম্পিউটার প্রোগ্রামার’, গিনেস বুকে নাম ‌উঠল ছ’‌বছরের খুদের]

টিটিডির চেয়ারম্যান ওয়াইভি সুব্বা রেড্ডি ও ইও জওহর রেড্ডির কাছে অভিযোগ জমা দেন। এরপর শুরু হয় তদন্ত। তাতেই দেখা যায় সরষের মধ্যেই লুকিয়ে রয়েছে ভূত! যে কর্মী প্রতিদিন ওই ইমেল পাঠান তিনি কাজের মধ্যেই নীল ছবি বা পর্নগ্রাফি দেখছিলেন। ইমেলে ভক্তিমূলক অনুষ্ঠানের লিংক পোস্ট করার বদলে পর্ণগ্রাফির লিংক জুড়ে দেন। তার ফলেই এই বিপত্তি। তাঁকে চিহ্নিত করা হয়েছে। তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থাও নেওয়া হচ্ছে। তবে তদন্তে দেখা গিয়েছে, ওই কর্মী একা নন, শ্রী ভেঙ্কটেশ্বর ভক্তি চ্যানেলের একাধিক কর্মী কাজের মাঝেই পর্নগ্রাফি-সহ একাধিক ভিডিও দেখেন।

এই ঘটনায় তীব্র বিক্ষোভ দেখিয়েছে তেলেগু দেশম পার্টির কর্মীরা। অভিযুক্ত কর্মীদের বরখাস্ত করার দাবি জানিয়েছে বিজেপিও। এমনকী, ওই ধর্মীয় সংস্থার নিয়োগ প্রক্রিয়া নিয়েও প্রশ্ন তুলেছেন তাঁরা।

[আরও পড়ুন : প্রেমিকের সঙ্গেই বিয়ে দিতে হবে, ‘শোলে’-র বীরুকে মনে করিয়ে এ কী করল কিশোরী!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement