১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘গুলিতে ভয় নেই কিন্তু সূঁচে আতঙ্ক’, টিকা নিতে গিয়ে এ কী কাণ্ড করলেন জওয়ান?

Published by: Paramita Paul |    Posted: March 20, 2021 6:39 pm|    Updated: March 20, 2021 8:09 pm

Army Jawan starts crying before taking COVID-19 Vaccine, video goes vairal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের নিরাপত্তার খাতিরে সীমান্তে বুক চিতিয়ে দাঁড়িয়ে থাকেন তাঁরা। তোপ-গুলি-ট্যাঙ্কার-মাইন, কোনও কিছুকেই পাত্তা দেন না তাঁরা। ভয়ডরহীন হয়ে শত্রুদের মুখে ছাই দিয়ে দেশমাতৃকাকে রক্ষা করেন। তাঁরা হলেম এ দেশের বীর সন্তান-ভারতীয় জওয়ান। কিন্তু দিনের শেষে তো তাঁরা তো মানুষ। তাঁদেরও কিছু দুর্বলতা থাকে। এবার তেমনই এক জওয়ানের সেই দুর্বলতা প্রকাশ্যে এল। আর সেই ভিডিও দেখে হাসিতে ফেটে পড়েছে নেটিজেনরা।

দেশজুড়ে টিকাকরণ শুরু হয়েছে। সামনের সারির করোনা যোদ্ধাদের পর এবার টিকা নিচ্ছে ষাটোর্ধ্বরা। কোভিড টিকা নিতে গিয়েছিলেন এক জওয়ান। কিন্তু সেই টিকা নিতে তাঁর কাণ্ড দেখে হেসে খুন নেটিজেন। কী করলেন তিনি?

[আরও পড়ুন : মশা নিধনে ব্যাঙ আমদানি! প্রশাসনের সিদ্ধান্তে হেসেই খুন নেটিজেন, বিশেষজ্ঞরা]

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, সতীর্থরা ওই জওয়ানকে রীতিমতো টেনে হিঁচড়ে টিকা দিতে নিয়ে যাচ্ছেন। আসনে বসতে চাইছেন না ওই জওয়ান। কান্নাকাটি শুরু করে দিয়েছেন তিনি। কাঁদতে কাঁদতে বলছেন, ‘গুলি খেতে ভয় পাই না, কিন্তু সুইতে ভয় পাই।” জোর করে ধরে বেঁধে তাঁকে ভ্যাকসিন দেওয়া হচ্ছে। সম্প্রতি ভিডিওটি শেয়ার হয়েছে ইনস্টাগ্রামে। দ্য দার্জিলিং ক্রনিকাল তাঁদের পেজে এই ভিডিওটি শেয়ার করেছেন। তবে ওই জওয়ান দেশের কোণ প্রান্তে কর্মরত বা তাঁর পরিচয় কোনওটাই এখনও জানা যায়নি। কিন্তু দেশের বীর জওয়ানের এমন কাণ্ড দেখে নেটিজেনরা বলছেন, ডর সব কো লগতা হ্যায়। পার ডর কি আগে জিত হ্যায়। সত্যিই তো ভয় পেরিয়ে টিকা নিলে তবেই কোভিডযুদ্ধ জয় করা সম্ভব হবে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by The Darjeeling Chronicle (@thedarjchron)

[আরও পড়ুন : বাজে রান্না, সারাদিন টিভি দেখে শাশুড়ি! সোজা থানায় ফোন বউমার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে