BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাজে রান্না, সারাদিন টিভি দেখে শাশুড়ি! সোজা থানায় ফোন বউমার

Published by: Abhisek Rakshit |    Posted: March 19, 2021 5:08 pm|    Updated: March 19, 2021 5:49 pm

UP Woman Calls Police Saying Her Mother-in-law Serves Her Stale Food & Watches TV All Day | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাশুড়ি-বউমার মধ্যে ঝগড়া নতুন কোনও ব্যাপার নয়। কম-বেশি সব ঘরেই মাঝেমধ্যে এরকম অশান্তি দেখা যায়। তবে কখনও সখনও, তা বড় আকার ধারণ করে। অনেক সময় থানা-পুলিশ পর্যন্তও মামলা গড়ায়। ঠিক যেমনটা ঘটেছে যোগী (Yogi Adityanath) রাজ্য উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গোরক্ষপুরে। যেখানে অখাদ্য খাবার দেওয়া এবং সারাদিন টিভি দেখার জন্য শাশুড়ির নামে পুলিশে মামলাও দায়ের করলেন বউমা। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, দীর্ঘদিন আগেই গোরক্ষপুরের বাসিন্দা ওই মহিলার বিয়ে হয়েছিল। কিন্তু সম্প্রতি শাশুড়ির সঙ্গে সম্পর্ক তলানিতে এসে ঠেকে। আর নিত্যদিন দু’জনের মধ্যে ঝামেলাও লেগে থাকত। এমনটাই জানিয়েছেন স্থানীয়রা।এর মধ্যেই আবার সম্প্রতি একদিন ঝামেলা খুবই চরমে ওঠে। শেষপর্যন্ত পুলিশে ফোন করে শাশুড়ির নামে অভিযোগ জানান ওই মহিলা।

[আরও পড়ুন: ভাইয়ের বিয়েতে হেলিকপ্টার থেকে টাকা ওড়ালেন যুবক, ভাইরাল ভিডিও]

প্রাথমিকভাবে পুলিশও বুঝতে পারেননি কেন এই অভিযোগ? তড়িঘড়ি ঘটনাস্থলে যান তাঁরা। কিন্তু সেখানে পৌঁছেই আসল ঘটনাটি জানতে পারেন আধিকারিকরা। ওই মহিলা জানান, তাঁর শাশুড়ি তাঁকে নষ্ট হয়ে যাওয়া খাবার খেতে দেন। আর যেকারণে বারংবার অসুস্থ হয়ে পড়েছেন তিনি। এখানেই শেষ নয়, শাশুড়ি সারাদিন টিভিই দেখেন। এদিকে, পুলিশ আধিকারিকদের কাছে ওই মহিলার শাশুড়ি আবার পালটা অভিযোগ জানান। তাঁর অভিযোগ, বউমা সারাদিন মোবাইল নিয়েই বসে থাকে। তাঁকে রান্নার কাজে সাহায্যও করে না। এর পাশাপাশি বউমাকে মিথ্যেবাদীও আখ্যা দেন তিনি। এই অভিযোগ, পালটা অভিযোগে যারপরনাই অবাক হয়ে যান পুলিশ আধিকারিকরা। শেষপর্যন্ত দু’জনকে বোঝান তাঁরা। পরে শাশুড়ি ও বউমা, দু’জনেই অভিযোগ প্রত্যাহার করে নেন। পাশাপাশি আগামিদিনে এই ধরনের অভিযোগ যাতে না জানান, সেই হুঁশিয়ারিও দিয়েছেন।

[আরও পড়ুন: মানবিকতার নজির! ক্যানসার আক্রান্তের মুখে খাবার তুলে দিতে এই কাজই করলেন রেস্তরাঁর মালিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে