BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

মানবিকতার নজির! ক্যানসার আক্রান্তের মুখে খাবার তুলে দিতে এই কাজই করলেন রেস্তরাঁর মালিক

Published by: Abhisek Rakshit |    Posted: March 17, 2021 5:55 pm|    Updated: March 17, 2021 5:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় খাবার ‘টেম্পুর ব্রকোলি’। ক্যানসার আক্রান্ত এক বৃদ্ধাকে তাঁর সেই প্রিয় খাবার রান্না করে খাওয়াতে তাঁর বাড়ি গেলেন খোদ রেস্তরাঁর মালিক। তাও আবার ৮৫০ কিলোমিটার গাড়ি চালিয়ে! শুনতে অবাক লাগলেও আমেরিকার (America) মেরিল্যান্ডের (Maryland) বাল্টিমোরের (Baltimore) একিবেন নামে এক রেস্তরাঁর মালিক এমনই কাজ করেছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর খবর সামনে আসতেই অনেকেই তাঁকে কুর্নিশ জানিয়েছেন।

Canton Neighbours নামে ফেসবুকের একটি গ্রুপে স্টিভ চু ওই রেস্তরাঁর মালিকের কাজের কথাটি শেয়ার করেন ক্যানসার আক্রান্ত ওই বৃদ্ধার জামাই জেকে কোহেন। তিনি জানান, ভেরমোন্ট থেকে তাঁর শাশুড়ি ঘুরতে বাল্টিমোরে ঘুরতে এলেই ওই রেস্তরাঁ থেকে ‘টেম্পুর ব্রকোলি’ খেতেন। সবসময় তিনি বলতেন, একিবেনের টেম্পুর ব্রকোলি তাঁর সবচেয়ে প্রিয়। এমনকী ইয়ার্কি মেরে বলতেনও, মৃত্যুশয্যাতে থাকলেও তাঁর কেবল এই টেম্পুর ব্রকোলিই চাই।

[আরও পড়ুন: সে কী! ১৯২ বার ড্রাইভিং লাইসেন্সের পরীক্ষায় ফেল করেছেন এই ব্যক্তি!]

এদিকে, গত বছরের শেষ দিকেই জানা যায়, ওই বৃদ্ধা ফুসফুসের ক্যানসার ধরা পড়ে। তাও ফোর্থ স্টেজ। আর এরপর থেকে বাড়িতেই চিকিৎসাধীন তিনি। সম্প্রতি ওই বৃদ্ধার মেয়ে-জামাই ঠিক করেন, তাঁকে দেখতে ভেরমোন্ট যাবেন। এই সময়ই টেম্পুর ব্রকোলির কথা মনে পড়ে তাঁর জামাইয়ের। তিনি যোগাযোগ করেন একিবেন রেস্তরাঁর সঙ্গে। গোটা বিষয়টি জানান। তখনই রেস্তরাঁর এক মালিক স্টিভ চু তাঁদের বলেন, এভাবে রান্না করে খাবার নিয়ে গেলে তা টাটকা থাকবে না। তার থেকে তিনি ভেরমোন্টে গিয়ে নিজেই রান্না করে দেবেন। আর স্টিভের এই কথায় একবারেই রাজি হয়ে যান কোহেন এবং তাঁর স্ত্রী। শেষপর্যন্ত ৮৫০ কিলোমিটার গাড়ি চালিয়ে ভেরমোন্টে যান স্টিভ। এতটা সাহায্যের জন্য স্টিভকে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে পোস্টও করেন কোহেন। নেটিজেনরাও এটি জানতে পেরে খুশি হয়েছেন। প্রশংসা করেছেন ওই রেস্তরাঁ মালিকের।

 

We hear a lot about the challenges of restaurants in Baltimore. Yet despite the pandemic, despite crime, some are still…

Posted by Zeke Cohen on Friday, March 12, 2021

[আরও পড়ুন: OMG! বিয়ের মাত্র কয়েকঘণ্টা পরই টাকা-গয়না নিয়ে চম্পট দিল কনে, কিন্তু কেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement