BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ভাইয়ের বিয়েতে হেলিকপ্টার থেকে টাকা ওড়ালেন যুবক, ভাইরাল ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: March 18, 2021 3:58 pm|    Updated: March 18, 2021 3:58 pm

PAK: Notes rained by helicopter, video goes viral on social media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেনার দায়ে ডুবে গোটা পাকিস্তান (Pakistan)। প্রতিনিয়ত বাড়ছে দেনার পরিমাণ। বাড়ছে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম। সম্প্রতি প্রকাশিত একটি রিপোর্টে দেখা গিয়েছে, দেশের ধারের পরিমাণ এতটাই বেড়েছে যে, গড়ে প্রত্যেক পাকিস্তানির মাথায় ১ লক্ষ ৭৫ হাজার টাকা দেনা। আগামিদিনে পেট্রল-ডিজেলের দামও বাড়াতে পারে ইমরান (Imran Khan) সরকার। এহেন দেনায় জর্জরিত পাকিস্তানেই কিনা দিনের বেলায় উড়ছে টাকা! হ্যাঁ, শুনতে অবাক লাগলেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক দৃশ্য। যেখানে দেখা যাচ্ছে, প্রকাশ্য দিবালোকে আকাশে উড়ছে টাকা। সেই টাকা কুড়োতে কেউ রাস্তায় ছুটছেন, তো কেউ আবার ছাদে উঠছেন।

কিন্তু কোথা থেকে এল এত টাকা? আসলে এমন কাণ্ড ঘটিয়েছেন, এক ব্যক্তি। তাঁর ভাইয়ের বিয়েতে হেলিকপ্টার থেকে টাকা ছড়িয়েছেন। শুধু তাই নয়, পাশের একটি বাড়ি থেকেও টাকা ছড়ানো হয়েছে। জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের নারওয়ালের মান্ডি বাহাউদ্দিন এলাকায়। ভাইয়ের বিয়ে উপলক্ষ্যে টাকা এবং ফুল ছড়াতে হেলিকপ্টার ভাড়া করেছিলেন ওই ব্যক্তি। এরপর প্রকাশ্যে দিবালোকে সেই টাকা ওড়াতে থাকেন। বরের অন্যান্য আত্মীয়রাও পাশের একটি বাড়ির ছাদ থেকে টাকা ছড়াতে থাকেন। আর সেই টাকা কুড়োতেই প্রচুর মানুষ ভিড় করেন। যে যত টাকা পারেন তুলে নেন। আর সেই মুহুর্তের ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

[আরও পড়ুন: মানবিকতার নজির! ক্যানসার আক্রান্তের মুখে খাবার তুলে দিতে এই কাজই করলেন রেস্তরাঁর মালিক]

ইতিমধ্যে অনেকেই ভিডিওটি দেখেছেন। কেউ মজা করেছেন, তো কেউ অবাক হয়েছেন। অনেকেই আবার এভাবে টাকা ছড়ানো নিয়ে প্রশ্নও তুলেছেন। তবে এই প্রথম নয়, এর আগেও পাকিস্তানে এধরনের দৃশ্য দেখা গিয়েছে। সম্প্রতি গুরজানওয়ালাতে এক শিল্পপতি নিজের ছেলের বিয়েতে ডলার উড়িয়েছিলেন। সেই ভিডিওটিও রীতিমতো ভাইরাল হয়েছিল।

[আরও পড়ুন: OMG! বিয়ের মাত্র কয়েকঘণ্টা পরই টাকা-গয়না নিয়ে চম্পট দিল কনে, কিন্তু কেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement