৯ জ্যৈষ্ঠ  ১৪২৬  শুক্রবার ২৪ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মনপসন্দ খাবারে থালা সাজিয়ে খেতে বসেছেন, সেই সময় আপনার অর্ডার করা নন-ভেজ আইটেম যদি হঠাৎ চড়ে বসে আপনার উপর? কেমন হবে তাহলে? হ্যাঁ, আপনি হয়তো ভাবতেও পারছেন না। কিন্তু ঠিক এমনটাই হয়েছে এক চিনা ব্লগারের সঙ্গে। খাবার টেবিলে তাঁর অর্ডার করা অক্টোপাসই আক্রমণ করেছে তাঁকে। প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর সেই ভিডিও। 

[আরও পড়ুন: OMG! কাঠবিড়ালির কাঁচা মাংস খেয়ে এ কী হাল হল দম্পতির! ]

জানা গিয়েছে, কয়েকদিন আগেই একটি রেস্তরাঁয় খেতে যান ওই মহিলা। অর্ডার করেছিলেন অক্টোপাস। কিন্তু ওই মহিলা অক্টোপাসকে খাওয়ার আগে অক্টোপাসই হামলা চালাল তাঁর উপর। জানা গিয়েছে, জ্যান্ত অক্টোপাস মুখে ঢোকানোর আগেই নিজেকে বাঁচানোর তাগিদে ওই অক্টোপাসটিই কামড় বসায় ওই ব্লগারের গালে। যন্ত্রণায় আর্তনাদ করে ওঠেন ব্লগার। আপ্রাণ চেষ্টা করতে থাকেন নিজের গাল থেকে অক্টোপাসটিকে ছাড়ানোর। কিন্তু নাছোড়বান্দা অক্টোপাসটিও। ততক্ষণে মহিলার গালে মরণ কামড় বসিয়েছে সেটি। ধীরে ধীরে মহিলার চোখের পাতাতেও শুঁড় বাড়িয়ে দেয় অক্টোপাসটি।

[আরও পড়ুন:  প্রকৃতিকে ভালবেসে বিদ্যুৎ ছাড়াই জীবন কাটাচ্ছেন পুণের অধ্যাপিকা!]

দীর্ঘক্ষণের চেষ্টায় ওই অক্টোপাসের আক্রমণ থেকে মুক্তি পান ওই চিনা ব্লগার। কিন্তু ততক্ষণে তাঁর গাল বেয়ে রক্ত বইতে শুরু করেছে। জানা গিয়েছে, ঘটনার সময় ওই ব্লগার, চীনের ফটো শেয়ার করার অ্যাপ্লিকেশন কুয়াশিউতে লাইভ স্ট্রিমিং করছিলেন। ওই অ্যাপেই প্রকাশ্যে আসে এই ভিডিও। সেখানেই ভয়ে আর যন্ত্রণায় তীব্র আর্তনাদ করতে দেখা যায় ওই মহিলাকে। যতই অক্টোপাসকে ছাড়াতে চাইছিলেন ব্লগার, ততই শুঁড় দিয়ে তাঁর চোখের নিচের পাতা টেনে ধরছিল সেটি। শেষ পর্যায়ে মহিলার চোখ প্রায় বেরিয়ে আসার উপক্রম! তবে বর্তমানে সুস্থ রয়েছেন ওই ব্লগার। যদিও এই অভিজ্ঞতার পরে আশা করাই যায় জীবনে আর কখনওই তিনি জ্যান্ত অক্টোপাস খেতে যাবেন না। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং