১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরনে লাল লেহেঙ্গা, চোখে সানগ্রাস, ট্রাক্টর চালিয়ে বিয়ের আসরে কনে! ভাইরাল ভিডিও

Published by: Kishore Ghosh |    Posted: May 31, 2022 7:51 pm|    Updated: May 31, 2022 7:51 pm

bride arrives in tractor for her own wedding in Madhya Pradesh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তর ও মধ্য ভারতের রাজ্যগুলিতে ঘোড়ায় চেপে বিয়ে করতে আসার রেওয়াজ আছে। অবশ্য আজকাল অনেকে গাড়ি চেপেও বিয়ের আসরে হাজির হন। তবে এই রীতি মূলত ‘দুলে রাজা’ বা বরদের জন্যে। কিন্তু এক্ষেত্রে উলটো কাণ্ড করে চমকে দিয়েছেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এক তরুণী। না, ওই কনে ঘোড়ায় চাপেননি, বরং আরও মজার কাণ্ড করে অবাক করে দিয়েছেন। ট্রাক্টরে চালিয়ে নিজের বিয়ের আসরে হাজির হন তিনি। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যা দেশে নেটিজেনদের খুশির মন্তব্যে উপচে পড়ছে কমেন্টবক্স। এমনকী এই ঘটনায় টুইট করেছেন শিল্পপতি আনন্দ মহিন্দ্রাও (Anand Mahindra)। তিনি টুইট করলেন কেন?

আসলে অভিনব কাণ্ডটি ঘটেছে মধ্যপ্রদেশের বেতুলে। গত ২৫ মার্চে সেখানে বিয়ে ছিল পেশায় ইঞ্জিনিয়ার ভারতী তার্গে (Bharti Targe) ও বাসু কাবাদকরের। এই ভারতীই চলতি নিয়মে বদলে দিলেন। নিজের বিয়ের আসরে ট্রাক্টর চালিয়ে উপস্থিত হন তিনি। সোশ্যাল মিডিয়া ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, দিব্য সাজগোজ করা কনে নিজেই ট্রাক্টর চালিয়ে ছাদনাতলায় হাজির হচ্ছেন। তাঁর পরনে লাল রঙের লেহেঙ্গা, চোখে কালো সানগ্লাস। কতকটা হিন্দু সিনেমার হিরোদের কায়দায় এন্ট্রি নিতে দেখা যায় সেদিনের ‘হিরোইন’কে।

[আরও পড়ুন: সরকারি গাড়িতে ভোটপ্রচার! ত্রিপুরার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিধিভঙ্গের অভিযোগ, ব্যাখ্যা চাইল কমিশন]

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দ্রুত ভাইরাল হয়। ভারতীর কাণ্ড দেখে মজার মজার মন্তব্য করেন নেটিজেনরা। এমনকী এই ঘটনা নিয়ে টুইট করেন শিল্পপতি আনন্দ মহিন্দ্রাও। কেন?
আসলে ভারতী মহিন্দ্রা কোম্পানির ট্রাক্টর চালিয়েই তো সেদিন বিয়ের আসরে উপস্থিত হয়েছিলেন। আনন্দ মহিন্দ্রা টুইট করেন, “ভারতী নামের কনে ‘মহিন্দ্রা স্বরাজ’ চালালেন। গভীর অর্থ তৈরি হল।” কিন্তু এই বিষয়ে খোদ ভারতী কী বলছেন?

[আরও পড়ুন: OMG! গাড়ির স্টিয়ারিং ছেড়ে দু’ হাতে টাকা ওড়ালেন যুবক! ভিডিও দেখে তাজ্জব পুলিশও]

কনের কথায়, গ্রামে তো ট্রাক্টর থাকেই। তিনি চালাতেও জানেন। ফলে ঠিক করে ফেলেন ট্রাক্টর চালিয়ে বিয়ের আসরে এসে সকলকে চমকে দেবেন। ঘটনার সময় উপস্থিত আমন্ত্রিতরা সকলেই মজা পেয়েছেন। সকলেই ভারতীকে স্বাগত জানান।এমন হালকা চালেও হয়তো সমাজে বদল আসে! 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে