BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লোডশেডিংয়ে বিয়ের আসরে এ কী কাণ্ড! বোনের বরের গলায় মালা দিলেন কনে

Published by: Kishore Ghosh |    Posted: May 9, 2022 8:57 pm|    Updated: May 9, 2022 9:04 pm

Bride marries sister's groom after mix-up due to a power failure | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোডশেডিংয়ের ফলে যে এত বড় কাণ্ড ঘটে যাবে ভাবেনি কেউ। বিয়ের (Wedding) আনন্দই মাটি হল। বড়সড় ঝামেলাও হতে পারত। একদিনে একসঙ্গে বিয়ে বিয়ে হচ্ছিল দুই বোনের। বিয়ের আসর আচমকা অন্ধকারে ডুবতেই ভুল কনের গলায় মালা দিলেন ভুল বর। যা নিয়ে পরে হুলুস্থুল কাণ্ড হল।

এই ঘটনা মধ্যপ্রদেশের (Madhya Pradesh) উজ্জয়িনীর। রবিবার রমেশলালের দুই কন্যার বিয়ে হয় একই আসরে। স্বভাবতই হইহই আনন্দের দিনে উপস্থিত ছিলেন আত্মীয় থেকে পাড়া-প্রতিবেশী। ব্যবস্থা ছিল এলাহি ভোজ পর্বেরও। কিন্তু আচমকা বিদ্যুৎ চলে যায়। আর তার ফলে ঘটে যায় আজব কাণ্ড। নিকিতা ও করিশ্মার বিয়ে হচ্ছিল দু’টি আলাদা পরিবারের যুবক দানগোওরা ভোলা ও গণেশের সঙ্গে। দুই কনের পরনে ছিল একই ধরনের পোশাক, সোজগাজেও কোনও পার্থক্য ছিল না। পুরোহিত সবে বিয়ের রীতি-রেওয়াজ শুরু করবেন, এর মধ্যে লোডশেডিং হয় বিয়ের আসরে। ওই অন্ধকারেই এক জোড়া কনে ও বরকে আনা হয় বিয়ের মণ্ডপে। এবং মালা বদল-সহ অন্যান্য নিয়মও পালিত হয়। এমনকী নিয়ম মেনে সাত পাকে বাঁধাও পড়েন জোড়া যুগল। তবে যাঁর গলায় যাঁর মালা দেওয়ার কথা তিনি তা দেননি।

[আরও পড়ুন: জিপ থেকে নেমে বনকর্মীদের উপর হামলা চিতাবাঘের, ভাইরাল গায়ে কাঁটা দেওয়া ভিডিও]

ফলে অন্ধকারে ভুল বরের সঙ্গে বিয়ে হয়ে যায় ভুল কনের! ঘটনা জানতে পারা যায় অনেকে পরে। যখন রীতি রেওয়াজ শেষে বর-বধূ ঘরে ফেরে, সেই সময়। আসলে ঘোমটা খুলতেই চমকে যান বর-বধূ উভয়েই। এরপর তিন বাড়িতে শুরু হয় হুলুস্থুল কাণ্ড। তবে বড় গোলমালের আগে দুই জোড়া যুগলই ব্যাপারটা সামলে দেন। তাঁরা জানিয়ে দেন, এই বিয়ে নাকচ। নিয়ম মেনে ফের বিয়ে করবেন তাঁরা। তাহলেই সমস্যার সমাধান হবে। তবে এবার মালা বদলে গড়মিল হবে না কোনওমতে। 

[আরও পড়ুন: এ কী কাণ্ড! রেস্তরাঁর খাবারে মিশে সাপের খোলস, তারপর…]

প্রসঙ্গত, মাঝে মধ্যপ্রদেশেরই চমকে দেওয়া এক বিয়ের খবর প্রকাশ্যে এসেছিল। সেখানে এক যুবক একসঙ্গে তাঁর তিন প্রেমিকাকে বিয়ে করেন। ওই তিনজন প্রেমিকার সঙ্গে একটানা ১৫ বছর লিভ-ইন করার বিয়ে করেন তিনি। এমনকী ওই যুবক তিন প্রেমিকার গর্ভের ছয় সন্তানের পিতা বলেও জানা যায়। সন্তানরাও উপস্থিত ছিল বিয়ের আসরে।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে