BREAKING NEWS

১৫ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ২৯ মে ২০২০ 

Advertisement

বন্ধুর সঙ্গে বাজি ধরে বিপত্তি, ৪১টি ডিম খেয়ে মৃত্যু ব্যক্তির

Published by: Sulaya Singha |    Posted: November 5, 2019 9:59 am|    Updated: November 5, 2019 9:59 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০০ টাকা। এই জমানায় দাঁড়িয়ে যা নেহাতই সামান্য অর্থ। আর সেই দু’হাজার টাকার জন্যই কিনা প্রাণ হারাতে হল এক ব্যক্তিকে! তবে মৃত্যুর কারণ জানলে আরও অবাক হবেন।

ঘটনা উত্তরপ্রদেশের জৌনপুর জেলার। মৃতের নাম সুভাষ যাদব। সোমবার পুলিশ জানিয়েছে, বন্ধুর সঙ্গে বাজি ধরেছিলেন বছর বিয়াল্লিশের সুভাষ। আর সেই চ্যালেঞ্জই তাঁর মৃত্যু ডেকে আনল। কী বাজি? ৫০টা ডিম খেতে পারলেই দু’হাজার টাকা জেতা যাবে। সেই মতো জৌনপুরের বিবিগঞ্জ মার্কেটে ডিম খেতে পৌঁছন দুই বন্ধু। চ্যালেঞ্জ গ্রহণ করে ডিম খেতে শুরু করেন সুভাষ। আশেপাশে উপস্থিত সকলকে অবাক করে একের পর এক ডিম খেতে থাকেন সেই ব্যক্তি। পরপর ৪১টা ডিম খেয়ে ফেলেন তিনি। কিন্তু তার পরেরটি খেতে গিয়েই হয় বিপত্তি। সেটি মুখে ভরার আগেই জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন সুভাষ। ঘটনার আকস্মিকতায় ভয় পেয়ে যান তাঁর বন্ধুও।

[আরও পড়ুন: ‘দ্রুত সরকার গড়ব, আমি আত্মবিশ্বাসী’, অমিতের সঙ্গে বৈঠক শেষে বললেন ফড়ণবিস]

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সুভাষকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটায় সেখানকার চিকিৎসকরা তাঁকে সঞ্জয় গান্ধী পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কয়েক ঘণ্টা পর সেখানেই মৃত্যু হয় ৪২ বছরের ব্যক্তির।

চিকিৎসকরা জানান, অতিরিক্ত খাওয়ার ফলেই মৃত্যু হয়েছে সুভাষের। মৃতের পরিবারকে খবর দিয়েছে পুলিশ। গোটা ঘটনায় শোকস্তব্ধ বাড়ির লোকেরা। সুভাষের মৃত্যু নিয়ে তাঁরা কিছুই বলতে চাইছেন না বলেই জানায়েছে পুলিশ। এ ঘটনা নিঃসন্দেহে সমাজের কাছে কঠিন বার্তা দিল। মাত্র কিছু টাকার জন্য প্রাণের ঝুঁকি নেওয়া যে বুদ্ধিমানের কাজ নয়, সেটাই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল যোগী আদিত্যনাথের রাজ্যের এই ঘটনা। 

[আরও পড়ুন: দেবদেবীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্ট নয়, অযোধ্যায় জারি নির্দেশিকা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement