BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

যুবকের কানের ভিতর জাল বুনছে মাকড়সা! ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া

Published by: Sulaya Singha |    Posted: May 13, 2019 12:07 pm|    Updated: May 13, 2019 12:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিখুঁতভাবে জাল বুনছে মাকড়সা। কেউ বাধা দিচ্ছে না। ভাবছেন, এ আবার এমন কী? আসলে মাকড়সা কেমন জাল বুনছে সেটা কথা নয়, ঠিক কোথায় বুনছে, সেটাই খবর। যে-সে স্থানে নয়, এক ব্যক্তির কানের ভিতরে জাল বুনে চলেছে মাকড়সা! বিশ্বাস না হলে আবার পড়ুন। সত্যিই এমনটা ঘটেছে। যে দৃশ্যের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

গত বছর কর্ণাটকের এক প্রৌঢ়ের চোখে অস্ত্রোপচারের ভিডিও ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। চোখ কচলাতে কচলাতে প্রায়ই লাল করে ফেলতেন তিনি। তারপর ভিডিওতে দেখা গিয়েছিল, অস্ত্রোপচার করে চোখ থেকে ১৫ সেন্টিমিটারের একটি পোকা সরাচ্ছেন চিকিৎসক। বছর ষাটের প্রৌঢ় কর্ণাটকের কুন্দপুরের হাসপাতালে চিকিৎসার পর সুস্থ হয়ে উঠেছিলেন। কিন্তু এবার যে ভিডিওটি ছড়িয়েছে, তা যেন আরও ভয়ংকর। দুর্বল মনস্ক মানুষদের তা না দেখাই ভাল। তবে এবারের ঘটনা এদেশের নয়। চিনের। জানা গিয়েছে, চিনা ওই যুবকের নাম লি। অনেকদিন ধরেই ডান কান চুলকাচ্ছিল তাঁর। বারবার মনে হচ্ছিল কানের ভিতর কী যেন খচখচ করছে। সে সমস্যা নিয়েই ডাক্তারের কাছে হাজির হয়েছিলেন ইয়াংঝাউ ইউনিভার্সিটি মেডিক্যাল স্কুলে। আর রোগীর কান পরীক্ষা করতে গিয়েই ধরা পড়ে সেই ভয়ংকর ঘটনা।

[আরও পড়ুন: OMG! প্রেমিকার আপত্তি সত্ত্বেও সেলফি তুলে এ কী বিপদ হল যুবকের]

আপাত দৃষ্টিতে কিছু ধরা পড়েনি চিকিৎসকের। কিন্তু আতস কাচ কানে ধরতেই শিউরে ওঠেন তিনি। দেখেন, কানে ঘুরে বেড়াচ্ছে আস্ত একটি মাকড়সা। এমনকী সেখানে জাল বুনতেও শুরু করেছে সে। ভালভাবে পরীক্ষার পর যুবকের কান থেকে সেই মাকড়সাকে নিরাপদেই বের করা সম্ভব হয়েছে। আপাতত যন্ত্রণামুক্ত লি। তবে তাঁর কানের ভিডিও এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে রীতিমতো তাজ্জব নেটিজেনরা।

[আরও পড়ুন: গরম কতটা জানাবে সাপ! অরুণাচলে খোঁজ মিলল নতুন প্রজাতির বিষধরের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement