BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভাবা যায়! তিন বোনকে একই সঙ্গে বিয়ে করে বসলেন ‘সাহসী’ যুবক! তারপর…

Published by: Biswadip Dey |    Posted: March 4, 2022 11:44 am|    Updated: March 4, 2022 1:08 pm

Congo Man marries three sister। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘একটি নিয়েই গলদঘর্ম ডিউ পার্টেতে নেইকো লোভ।’ মধ্যবিত্ত বাঙালির হয়ে একদা এই উচ্চারণ করেছিলেন উত্তমকুমার। কিন্তু সাধারণ মধ্যবিত্তের একাধিক স্ত্রী নিয়ে আগ্রহ না থাকলেও সকলেই তেমন হবেন একথা ভাবার অর্থ নেই। আফ্রিকার দেশ কঙ্গোয় (Congo) এক যুবকের দেখা মিলেছে, যিনি একসঙ্গে তিন বোনকে বিয়ে করে ফেলেছেন। এই আশ্চর্য প্রেমকাহিনি ও তিন ললনার কোলে দুলতে থাকা হাস্যমুখ বরের ছবি ভাইরাল (Viral) হয়ে গিয়েছে।

এই যুবকের নাম লুবিগো। ৩২ বছরের যুবক বিয়ে করেছেন তিন বোন নাতাশা, নাতেলি ও নাদেগিকে। কী করে ঘটল এমন? প্রথমে পরিচয় হয়েছিল নাতেলির সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় হওয়া আলাপ ক্রমেই গড়ায় প্রেমে। এই পর্যন্ত ব্যাপারটা একেবারেই চেনা চেনা প্রেমকাহিনিগুলির মতোই। কিন্তু এরপরই ‘কাহানি মে টুইস্ট’। একসঙ্গে তিন বোনের সঙ্গেই অচিরে সম্পর্ক গড়ে ওঠে লুবিজোর।

[আরও পড়ুন: মুছে দেওয়া হল আমেরিকা, ব্রিটেনের পতাকা! রুশ রকেটে জ্বলজ্বল করছে শুধু তেরঙ্গা]

এরপরই তিন বোন শর্ত রাখে। বিয়ে করলে তিনজনকেই বিয়ে করতে হবে। অগত্যা, রাজি হয়ে যান লুবিজো। ব্যাপারটা যে অদ্ভুত তা একবাক্যে মেনে নিচ্ছেন তিনি। জানাচ্ছেন, ”আমার মা-বাবা এখনও বিশ্বাস করে উঠতে পারেননি ব্যাপারটা কী হল।”

কিন্তু লুবিজোর বিস্ময় না হয় বোঝা গেল। ওই তিন বোন কী করে রাজি হলেন একজনকেই বিয়ে করতে? এপ্রসঙ্গে তাঁদের সপাট জবাব, ছোটবেলা থেকেই সব কিছু শেয়ার করে এসেছেন তাঁরা। তাই এবারও শেয়ার করতে কোনও সমস্যা হয়নি তাঁদের। তিনজনই জোর গলায় জানিয়েছেন, লুবিজোকে পেয়ে তাঁরা খুশি।

[আরও পড়ুন: দেশে ফেরার পথেই বিপত্তি, ইউক্রেনে গুলিবিদ্ধ আরও এক ভারতীয় পড়ুয়া, বাড়ছে উদ্বেগ]

যে কোনও রূপকথাই শেষ হয় তারপর তারা মহাসুখে বাস করতে লাগল একথা জানিয়ে। লুবিজো ও তাঁর স্ত্রীর গল্প অবশ্য সত্যি পৃথিবীর। দিনে দিনে বাড়তে থাকা দাম্পত্য কলহ ও ডিভোর্সের ভিড়ে তিনজন নারীর সঙ্গে এক পুরুষের সুখী সংসারের এই গল্প রূপকথার মতোই দীর্ঘজীবী হোক, এমনটাই চাইছেন সবাই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে