BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

পাত্র করোনা আক্রান্ত, পিপিই পরেই বিয়ে সারলেন মধ্যপ্রদেশের দম্পতি! ভাইরাল ভিডিও

Published by: Biswadip Dey |    Posted: April 27, 2021 6:01 pm|    Updated: April 27, 2021 6:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই ঘোর করোনাকালে (Coronavirus) বদলে গিয়েছে সবই। স্বাভাবিক, চেনা পৃথিবীর ছন্দ কেমন অলীক হয়ে উঠছে। তবু এরই মধ্যে নতুন জীবনের স্বপ্ন দেখা তো থামানো যায় না। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এক তরুণ ও তরুণীর বিয়ে (Wedding) স্থির থাকলেও নির্দিষ্ট দিনের আগেই করোনা আক্রান্ত হন পাত্র। কিন্তু তাতেও না দমে চার হাত এক হল। আর সবটাই হল পিপিই (PPE) কিট পরে প্রয়োজনীয় সতর্কতা ও সাবধানতাকে সঙ্গী করেই।

‘নিউ নর্মাল’। গত বছর লকডাউনের পরে যখন একটু একটু করে স্বাভাবিক হচ্ছে সব কিছু, তখন‌ই উঠে এসেছিল এই শব্দবন্ধ। তারপর থেকে তা যেন আমাদের অষ্টপ্রহরের সঙ্গেই জড়িয়ে রয়েছে। এবার এসেছে দ্বিতীয় ঢেউ। সেই ভয়ঙ্কর সময়েও স্বাভাবিক থাকার প্রবণতাই যেন ফুটে উঠল এই ভাইরাল (Viral) হওয়া বিয়ের ভিডিওয়। তা বলে অসাবধানতায় নয়। কোভিড বিধি মেনেই নয়া জীবন শুরু করলেন দম্পতি।

[আরও পড়ুন: জন্মদিনের প্রচুর উপহার পেতে একসঙ্গে ৩৫ জন মহিলার সঙ্গে ‘প্রেম’ এই ব্যক্তির]

গত ১৯ এপ্রিল করোনা ধরা পড়ে পাত্রের। বিয়ে তখন সামনেই। এমন পরিস্থিতিতে স্বাভাবিক ভাবেই সকলের কপালেই ছিল চিন্তার ভাঁজ। কিন্তু শেষ পর্যন্ত দুই পরিবারের সম্মতিতেই আয়োজিত হয় বিয়ের অনুষ্ঠান। কেবল পাত্রপাত্রীই নয়, উপস্থিত সকলেই পরেছিলেন পিপিই। এমনকী, পুরোহিতেরও পরনে ছিল পিপিই কিট।

যদিও বিয়ের খবর পেয়েই দ্রুত সেখানে হাজির হয় পুলিশ। কিন্তু দুই পরিবারের তরফেই অনুরোধ করা হয় বিয়ে বন্ধ না করতে। তাদের যুক্তি ছিল, সব সতর্কতা নিয়েই যখন বিয়ে হচ্ছে, তখন তা হতে দেওয়া হোক। তহসিলদার নবীন গর্গের কথায়, ‘‘বরবধূ দু’জনেই পিপিই কিট পরেছিলেন, যাতে সংক্রমণ না ছড়ায়।’’
এরপর আর আপত্তি করেনি পুলিশও। নির্বিঘ্নেই শেষ হয় বিয়ের অনুষ্ঠান। এই অভিনব বিয়ের দৃশ্য দেখে তাজ্জব নেটিজেনরা। ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

[আরও পড়ুন: মাস্ক কেনার টাকা নেই, বাবুই পাখির বাসা পরে সরকারি অফিসে হাজির পশুপালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement