BREAKING NEWS

২৭ বৈশাখ  ১৪২৮  মঙ্গলবার ১১ মে ২০২১ 

READ IN APP

Advertisement

জন্মদিনের প্রচুর উপহার পেতে একসঙ্গে ৩৫ জন মহিলার সঙ্গে ‘প্রেম’ এই ব্যক্তির

Published by: Abhisek Rakshit |    Posted: April 25, 2021 8:27 pm|    Updated: April 25, 2021 8:27 pm

Japan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যেক মানুষেই নিজের জন্মদিনে উপহার পেলে খুশি হন। অনেকেই হয়তো ভাবেন, ‘ইশ! একদিন নয়, বছরে আরও কয়েকদিন জন্মদিন হলে হয়তো ভাল হত!’ কিন্তু সেটা তো আর সম্ভব নয়। কারণ কারওর জন্মদিন বছরে একবারই আসে। তবে জানলে অবাক হবেন, এবার এই ঘটনা সত্যিই বাস্তবেও ঘটেছে। সারা বছর উপহার পাবেন, সেকারণে ৩৫ জনের সঙ্গে একসঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন জাপানের (Japan) এক ব্যক্তি। শুধু তাই নয়, প্রত্যেককে নিজের জন্মদিনের তারিখও আলাদা আলাদা বলেছিলেন।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ৩৯ বছর বয়সি ওই ব্যক্তির নাম তাকিশি মিয়াগাওয়া। থাকেন দক্ষিণ জাপানের কানসাই এলাকায়। যদিও বাড়ির নির্দিষ্ট কোনও ঠিকানা নেই তাঁর। জানা গিয়েছে, তাকিশি একটি বাথরুমের সামগ্রী বিক্রির দোকানে অস্থায়ী কর্মী হিসেবে কাজ করতেন। সেখানেই গ্রাহক হিসেবে আসা মহিলাদের সঙ্গে প্রথমে ভাব জমাতেন। তারপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শুরু করতেন প্রেমের সম্পর্ক। এভাবে অন্তত ৩৫ জনের সঙ্গে সম্পর্কেও জড়ান তিনি। আলাদা আলাদাভাবে প্রত্যেককেই সময়ও দিতেন।

[আরও পড়ুন: সে কী! চুরি করতে এসে পর্ন ভিডিও ডাউনলোড করে হস্তমৈথুন চোরের]

আর তাঁর গুণের এখানেই কিন্তু শেষ নয়। উপহার পেতে অভিনব পন্থাও বের করেন। আসল জন্মদিন ১৩ নভেম্বর হলেও প্রত্যেক বান্ধবীকে নিজের জন্মদিনের তারিখ আলাদা আলাদা বলেছিলেন। যাতে সারাবছর ধরেই জন্মদিনের উপহার পেতে পারেন। ওই প্রতিবেদন অনুযায়ী, নিজের ৪৭ বছরের এক বান্ধবীকে জানিয়েছিলেন, তাঁর জন্মদিন ২২ ফেব্রুয়ারি। কাউকে আবার বলেছিলেন, তাঁর জন্মদিন এপ্রিল, তো কাউকে বলেছিলেন জন্মদিন জুলাইয়ে। এভাবে বেশ ভালই কাটছিল তাঁর। তবে এর মধ্যেই একজনের সন্দেহ হয়। তারপর তাঁর কাছ থেকেই বাকিরা খবর পান। শেষপর্যন্ত ফাঁস হয়ে যায় তাকিশির সমস্ত কুকীর্তি। তাঁর বান্ধবীরাই একজোট হয়ে তাকিশির নামে থানায় অভিযোগও জানান। শেষপর্যন্ত পুলিশের জালে ধরাও পড়েন তিনি। এই ঘটনা সামনে আসতে অনেকেই হতবাক হয়েছেন। কেউ কেউ ওই ব্যক্তির উপযুক্ত শাস্তির দাবিও তুলেছেন। কেউ আবার বিষয়টি নিয়ে মজাও করেছেন।

[আরও পড়ুন: মাস্ক কেনার টাকা নেই, বাবুই পাখির বাসা পরে সরকারি অফিসে হাজির পশুপালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement