৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রেমিকা পদে নিয়োগের জন্য বিজ্ঞাপন দিলেন চিকিৎসক, পারফরম্যান্স অনুযায়ী মিলবে প্রোমোশনও!

Published by: Tiyasha Sarkar |    Posted: September 16, 2020 5:40 pm|    Updated: September 16, 2020 5:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাকরির প্রয়োজন কম বেশি সকলেরই। তাই কখনও না কখনও কর্মখালিতে নজর রাখেন অধিকাংশই। বর্তমান সময়ে দাঁড়িয়ে বেশ কিছু ক্ষেত্রে অনলাইনেও নজরে পড়ে চাকরির বিজ্ঞপ্তি। সেখানে দেওয়া থাকে কোন পদের জন্য সংস্থা কর্মী খুঁজছে, কর্মীর কাজ ঠিক কী। বদলে বেতনই বা কত দেওয়া হবে। কিন্তু কখনও ভেবেছেন কি প্রেমিকা পদে নিয়োগের জন্য বিজ্ঞাপন দেওয়ার কথা? নাহ, ভাবেননি! কিন্তু এই কাণ্ডই ঘটিয়ে ফেলেছেন মালয়েশিয়ার (Malaysia) চিকিৎসক মহম্মদ নাকিব।

ঠিক কী করেছেন নাকিব? প্রেমিকা চেয়ে টুইটারে (Twitter) একটি পোস্ট করেন তিনি। তিনি কেমন, তাঁর পেশা কী, নেশাই বা কী, পছন্দ-অপছন্দ কী, বিস্তারিতভাবে সবটা সেখানে লেখেন ওই চিকিৎসক। কী এমন গুণ রয়েছে নাকিবের মধ্যে, যার জন্য কোনও তরুণী তাঁর প্রতি আকৃষ্ট হবেন, তাও লিখেছেন তিনি। তাঁকে প্রেমিক হিসেবে গ্রহণ করার কী কী কারণ হতে পারে সেটা জানানোর পাশাপাশি তাঁকে বাতিল করার যাবতীয় যুক্তিও তিনি নিজেই দিয়েছেন ওই পোস্টে। এই সম্পর্কিত বিস্তারিত তথ্য দিতে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন তৈরি করেছেন তিনি। যার নাম- ‘আপনি কেন আমার সঙ্গে ডেটে যাবেন?’

Nakub

[আরও পড়ুন: গাছের সঙ্গে বিয়ে! ধুমধাম করে প্রথম বিবাহবার্ষিকী সেলিব্রেট করলেন দুই সন্তানের মা]

নাকিবের মতে বান্ধবী বা প্রেমিকা হিসেবে কারও জীবনে থাকাও কাজেরই সমতুল। তাই তাঁর এই বিজ্ঞাপনে পদের নাম দেওয়া ‘লেডিলাভ’। যোগ্যতা বলতে নাকিবের প্রেমিকার পদে ‘চাকরি’ পেতে হলে আবেদনকারীকে প্রথমত সুশিক্ষিত হতে হবে। কাজ বলতে, তাঁকে ২৪ ঘণ্টা নাকিবের সঙ্গ দিতে হবে। প্রবেশন পর্বে ঠিক মতো কোয়ালিফাই করতে পারলে চিকিৎসকের সঙ্গে যোগ দিতে হবে তার পারিবারিক অনুষ্ঠানে। তবে এসবের জন্য প্রয়োজন ভাল পারফরম্যান্স। অর্থাৎ প্রোমোশন পেতে করতে হবে পরিশ্রম। তবে কী ভাবছেন নেটিজেনরা, আবেদন করবেন নাকি?

[আরও পড়ুন: মাস্ক পরছেন না? শাস্তিস্বরূপ সোজা কবরস্থানে পাঠাবে এই দেশের সরকার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement