BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

OMG! টুইটার কেনার পরই ১৩ কেজি ওজন কমল মাস্কের, ব্যাপারটা কী?

Published by: Anwesha Adhikary |    Posted: November 17, 2022 4:33 pm|    Updated: November 17, 2022 4:33 pm

Elon Musk loses weight, reveals reason behind it | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুইটারের (Twitter) দায়িত্ব নিয়েই রোগা হয়ে গিয়েছেন এলন মাস্ক (Elon Musk)। এক ধাক্কায় প্রায় ১৩ কেজি ওজন কমে গিয়েছে টুইটার কর্তার। নিজেই এই কথা টুইট করে জানিয়েছেন মাস্ক। এই খবর ছড়িয়ে পড়তেই নেটিজেনদের মধ্যে প্রশ্ন, কেন আচমকা ওজন কমে গিয়েছে টুইটার কর্তার? নতুন সংস্থার মালিকানা নিয়ে দুশ্চিন্তার কারণেই কি মাস্কের শারীরিক অবস্থার অবনতি ঘটছে?

নানা কারণে সবসময়েই খবরের শিরোনামে থাকেন টুইটারের নয়া মালিক এলন মাস্ক। বিস্তর টানাপোড়েনের পর টুইটার অধিগ্রহণ করার পরেই বিপুল সংখ্যক কর্মীকে ছেঁটে ফেলেছিলেন তিনি। কম সংখ্যক কর্মচারীকে নিয়ে কীভাবে কাজ চালাবেন, তা নিয়ে বেশ চিন্তায় রয়েছেন সংস্থাটির শীর্ষ আধিকারিকরা। বেশ কয়েকবছর ধরে লোকসানে চলছে টুইটার। তাই মাস্কের মাথায় চিন্তার বোঝা নেহাত কম নয়।

[আরও পড়ুন: এবার LPG সিলিন্ডারেও থাকবে QR কোড, কেন এমন সিদ্ধান্ত কেন্দ্রের?]

কিন্তু মাস্ক নিজেই নেটিজেনদের প্রশ্নের জবাব দিয়েছেন। কড়া ডায়েট করেই বেশ খানিকটা ওজন কমিয়ে ফেলেছেন বিশ্বের ধনীতম ব্যক্তি। টুইট করে তিনি জানিয়েছেন, “তিরিশ পাউন্ড ওজন কমিয়েছি। তার নেপথ্যে রয়েছে তিনটে কারণ। উপোস করা, বিশেষ ইনজেকশন নেওয়া আর স্বাস্থ্যকর খাওয়াদাওয়া-এই তিনটে বিষয়ের উপরে ভিত্তি করেই ওজন কমেছে।” প্রসঙ্গত, সপ্তাহে একবার করে রক্তশর্করা নিয়ন্ত্রণের এই ইনজেকশন নেওয়া হয়। তার ফলে বেশ খানিকটা ওজন কমে যায়।

প্রসঙ্গত, টুইটারের আয় বাড়াতে একাধিক পদক্ষেপ করেছেন মাস্ক। পয়সার বিনিময়ে টুইটার অ্যাকাউন্ট ভেরিফাই করে দেওয়া থেকে শুরু করে কনটেন্টের বিধিনিষেধ কমিয়ে দেওয়া-সমস্ত কিছুই করে ফেলেছেন তিনি। বেতন দেওয়ার ভয়েই কর্মীদের ছাঁটাই করে দিয়েছেন মাস্ক, এমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল। এহেন পরিস্থিতিতে এবার ওজন কমিয়ে আলোচনায় উঠে এলেন টুইটার কর্তা।

[আরও পড়ুন:বেবি পাউডার তৈরি করুন কিন্তু বিক্রি নয়, ‘জনসন অ্যান্ড জনসন’কে জানাল হাই কোর্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে