Advertisement
Advertisement
Bangladesh

ডিভোর্স দেওয়া স্ত্রীকে হোটেলে ডেকে বিপাকে যুবক, কাটা গেল যৌনাঙ্গ!

হাসপাতালে চিকিৎসা চলছে ওই যুবকের।

Ex wife cut ex husband's private part in Bangladesh
Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:June 15, 2024 6:19 pm
  • Updated:June 15, 2024 6:19 pm

সুকুমার সরকার, ঢাকা: অধীর অপেক্ষায় শুয়েছিলেন হোটেলের বিছানায়। কখন আসবে সে? আইনি বিচ্ছেদের পর থেকে সাক্ষাৎ ছিল না তেমন। সেই মিষ্টি আজও ভুলতে পারেননি। তার উপর দ্বিতীয় স্ত্রী চলে যাওয়ায় বড্ড একলা হয়ে পড়েছিলেন। তাই তো প্রথম স্ত্রীকে কাছে পাওয়ার সাধ জেগেছিল। আর সেই সাধ পুরণ করতে গিয়ে চিরকালের মতো যৌনাঙ্গ হারালেন ওই যুবক! ঘটনাটি ঘটেছে, বাংলাদেশের পশ্চিমের জেলা শহর নড়াইলের একটি হোটেলে।

জানা গিয়েছে, ওই যুবক পুলিশে চাকরি করেন। দ্বিতীয় স্ত্রী ছেড়ে চলে যাওয়ার পর প্রথম স্ত্রীর সঙ্গে ফের ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন তিনি। আর সেই ইচ্ছেই বিপদ ডেকে আনল। বিবাহ বিচ্ছেদ দেওয়া প্রথম স্ত্রীকে ডেকে পাঠিয়েছিলেন নড়াইলের ওই হোটেলে। পুলিশ সূত্রে খবর, হোটেলে ঘনিষ্ঠ মুহূর্তের সময়ই ওই যুবকের যৌনাঙ্গে ব্লেড চালিয়ে দেন তাঁর স্ত্রী। রক্তাক্ত অবস্থায় তিনি নড়াইল সদর হাসপাতালে ছুটে যান। তার পর সেখান থেকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন।

Advertisement

[আরও পড়ুন: বাংলাদেশের সাংসদ খুনের শিকড় গ্ল্যামার ওয়ার্ল্ডেও! এবার নজরে ৬ নায়িকা

যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডা. আব্দুস সামাদ জানান, ওই পুলিশ সদস্যের যৌনাঙ্গ বেশিরভাগই কেটে গিয়েছে। সেলাই করা হয়েছে। তবে অঙ্গটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। যে কারণে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সাংসারিক গোলযোগের কারণে এই ঘটনা ঘটেছে। এটা তাঁদের ব্যক্তিগত ব্যাপার। এখানে পুলিশের করণীয় কিছু নেই।

Advertisement

[আরও পড়ুন: মেট্রোয় নিয়ে যাওয়া যাবে না মাংস, বকরি ইদের আগে কড়া নির্দেশিকা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ