BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! বিমানে বারবার নিজের অন্তর্বাস খুলে ফেলছেন মহিলা যাত্রী, তারপর…

Published by: Sulaya Singha |    Posted: March 9, 2021 9:13 pm|    Updated: March 9, 2021 10:03 pm

Female passenger tied to chair after she kept taking off her clothes in flight | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কী কাণ্ড! বিমানের এক মহিলা যাত্রী বারবার নিয়ে অন্তর্বাস খুলে ফেলার চেষ্টা করে চলেছেন। তাঁকে বাধা দেওয়া হলে প্রথমে শুনছেন, আবার একই কাণ্ড ঘটাচ্ছেন। স্বাভাবিকভাবেই এমন ঘটনায় বাকি সমস্ত যাত্রীদের নজর গিয়ে পড়ছিল সেই মহিলার দিকেই। যাতে আকাশপথে বেশ অস্বস্তিকর পরিবেশই তৈরি হল। আর কোনো উপায় না দেখে কড়া পদক্ষেপ গ্রহণ করতেই বাধ্য হলেন বিমানের ক্রু মেম্বাররা।

জানা গিয়েছে, একটি রাশিয়ান বিমানে (Russian Flight) এই অদ্ভুত ঘটনাটি ঘটে। ভ্লাদিভস্তক থেকে বিমান উড়ান নেওয়ার কিছুক্ষণ পর থেকেই কেবিনের এদিক থেকে ওদিক ঘোরাঘুরি করতে শুরু করেন ৩৯ বছরের ওই মহিলা। তারপরই দেখা যায়, বারবার নিয়ে পোশাক ও অন্তর্বাস খুলে ফেলছেন ও পরছেন। তাঁকে বুঝিয়ে বলে কোনও ফল হয়নি। তাই শেষমেশ চেয়ারে বসিয়ে দড়ি আর টেপ দিয়ে বেঁধে ফেলা হয় ওই মহিলাকে। ক্রু মেম্বারদের কাছে আর কোনও উপায় না থাকায় এমন কাজে বাধা দেননি অন্য যাত্রীরাও।

[আরও পড়ুন: নারীশক্তিকে কুর্নিশ, চোখ বন্ধ অবস্থায় ১৫৫ ফুট উঁচু পাহাড় থেকে নেমে রেকর্ড মায়ের]

কিন্তু কেন এমন অপ্রকৃতিস্থ আচরণ করছিলেন ওই মহিলা? একটি বিদেশি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ওই মহিলাটি মাদকসেবন করেছিলেন। তার জেরেই এমনটা করছিলেন বলে মনে করা হচ্ছে। যতক্ষণ না বিমানটি অবতরণ করে, ততক্ষণ ওই অবস্থাতেই রেখে দেওয়া হয়েছিল মহিলাকে। আর বিমানবন্দরে আসতেই তাঁকে এই কাণ্ডের জন্য গ্রেপ্তার করা হয় বলেই জানাচ্ছে রাশিয়ান সংবাদমাধ্যম।

পুলিশ সূত্রে খবর, জেরায় নিজের অপরাধ স্বীকার করেছেন তিনি। জানান, বিমানে ওঠার আগে কৃত্রিম উপায়ে তৈরি মাদক সেবন করেছিলেন। সেই কারণেই সজ্ঞানে ছিলেন না। তাঁর শরীরে ড্রাগের পরিমাণ বুঝতে পরে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। যদিও এই ঘটনার জন্য খুব বড় শাস্তি ভোগ করতে হয়নি তাঁকে। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর হাত-পা বাঁধা ছবিটি এখন ভাইরাল।

[আরও পড়ুন: Galaxy M সিরিজের এই স্মার্টফোনগুলি কিনলে মিলবে আকর্ষণীয় ছাড়, জানুন খুঁটিনাটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement