১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সিট দখল করা নিয়ে মহিলাদের চুলোচুলি, রক্তারক্তি কাণ্ড লোকাল ট্রেনে, ভাইরাল ভিডিও

Published by: Anwesha Adhikary |    Posted: October 7, 2022 1:45 pm|    Updated: October 7, 2022 3:29 pm

Fight broke out between women passengers in Mumbai local, video viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকাল ট্রেনের বাদুড় ঝোলা ভিড়ের মধ্যে বসার জায়গা পাওয়া বেশ কঠিন। নিত্যযাত্রীরা বলে থাকেন, লোকাল ট্রেনে বসার আসন পাওয়া ভাগ্যের ব্যাপার। প্রতিদিনের ট্রেনযাত্রায় বসার জায়গা পাওয়া নিয়ে ঝগড়াঝাঁটি লেগেই থাকে। তবে এবার সিটে বসা নিয়ে মারপিট লেগে গেল যাত্রীদের মধ্যে। মহিলা কামরায় সমস্ত যাত্রীরা মিলে মারপিট শুরু করে দিলেন। থামাতে গিয়ে আহত হলেন মহিলা পুলিশও। ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

মুম্বইয়ের থানে-পানভেল লোকাল ট্রেনে (Mumbai Local Train) এই ধুন্ধুমারের ঘটনা ঘটে। তুর্ভে স্টেশন আসার পরে একটি সিট ফাঁকা হতেই সেখানে বসা নিয়ে বচসা শুরু হয়ে যায়। জানা গিয়েছে, একজন মহিলা তাঁর সহযাত্রীকে সিট ছেড়ে দেন। কিন্তু সেই সময়ে অন্য এক মহিলাও ওই সিটে বসতে চান। প্রথমে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হলেও ধীরে ধীরে উপস্থিত সকল যাত্রীরাই এই ঝামেলায় জড়িয়ে পড়েন। তারপরে হাতাহাতিতে জড়িয়ে পড়েন ওই কামরার সবাই।

[আরও পড়ুন: লক্ষ্য বিশ্বের সবচেয়ে ‘কালো’ মানুষ হওয়া! কীর্তি গড়তে এ কী করলেন জাপানের ইউটিউবার]

ঝামেলা বেড়ে যাচ্ছে দেখে থামাতে যান এক মহিলা পুলিশকর্মী। কিন্তু জনতার আক্রমণের মুখে পড়ে আহত হন তিনিও। পুলিশ সূত্রে জানানো হয়েছে, গুরুতর ভাবে আহত হয়েছেন অন্তত তিনজন মহিলা। তার মধ্যে রয়েছেন মহিলা পুলিশকর্মীও। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, রক্তাক্ত অবস্থায় বসে রয়েছেন দুই মহিলা যাত্রী।

পুলিশ আধিকারিক শম্ভাজি কাটারে জানিয়েছেন, তুর্ভে স্টেশন আসতেই গন্ডগোলের সূত্রপাত। সেখানে এক মহিলা বসার জায়গা পেয়েছিলেন কিন্তু এক সহযাত্রীকে সিট ছেড়ে দেন। কিন্তু এর মধ্যেই তৃতীয় এক মহিলা এসে ওই সিটে বসতে চান। তাতেই বচসার শুরু। তিনজন মহিলা একে অপরকে মারতে শুরু করেন। তার মধ্যে জড়িয়ে পড়েন কামরায় উপস্থিত সকলেই। মহিলাদের মধ্যে এহেন মারপিটের দৃশ্য দেখে নেটিজেনদের মধ্যে জোর আলোচনা শুরু হয়েছে। ভাইরাল হয়ে গিয়েছে মারপিটের ভিডিও।

[আরও পড়ুন: পরিত্যক্ত স্যুটকেস ঘিরে বোমাতঙ্ক, নিমেষে ফাঁকা এলাকা, শেষমেষ উদ্ধার হল সেক্স টয়!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে