১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়েতে শাড়ি পরে হাজির আমেরিকার বন্ধুরা, কাণ্ড দেখে হতবাক বর, ভাইরাল ভিডিও

Published by: Kishore Ghosh |    Posted: November 16, 2022 8:26 pm|    Updated: November 16, 2022 8:27 pm

Friends Of Indian Groom Sport Saree And Bindi During His Wedding In Chicago USA | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুর বিয়েতে অল্প সাজা অপরাধ! বন্ধুর বিয়েতে একঘেয়ে সাজ থেকে বেরনো একপ্রকার বাধ্যতামূলক নিয়মের মধ্যে পড়ে। ফলে জমাটি আসরে আগভাগে সাজগোজের পরিকল্পনা জরুরি। অনেকে আবার অভিনব উপহারে চমকে দেন বন্ধু বর বা বধূটিকে। সেইসব ঘটনা সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয় আজকাল। এই ঘটনাও চমকে দেওয়া। তবে উপহারে নয়, সাজেই। বিয়ের অনুষ্ঠানে শাড়ি পরে এসে বরকে চমকে দিয়েছেন তাঁর পুরুষ বন্ধুরা। আমেরিকা (America) প্রবাসী এক ভারতীয় যুবকের বিয়ের (Wedding Ceremony) এই কাণ্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ঘটনাটি আমেরিকার শিকাগো (Chicago) শহরের। ইনস্টাগ্রামে (Instagram) ভাইরাল ভিডিওটি (Viral Video) পোস্ট করে বিয়ের ভিডিগ্রাফির জন্য বিখ্যাত শিকাগোর সংস্থা প্যারাগনফিল্মস। ভিডিওর ক্যাপশানে লেখা হয়েছে, “বিয়ের দিন সকালের বরের দুই পুরুষ বন্ধু শাড়ি পরে মিচিগান এভিনিউ দিয়ে হাঁটছেন।” ভিডিওটিতে দেখা গিয়েছে, নববধূর জন্য অপেক্ষা করছেন বর। আচমকা পিছন তাকিয়ে চক্ষু চড়ক গাছ হয় তাঁর। দেখেন, বধূ বেশে তাঁর দুই পুরুষ বন্ধু। তাঁদের পরনে সিল্কের শাড়ি। সঙ্গে মানানসই রঙের ব্লাউজ। কপালে আবার উজ্জ্বল টিপ। দুই বন্ধুর পাগলামি দেখে বেজায় খুশি হন বর বাবাজি।

[আরও পড়ুন: সাবালক হিসেবে বিচার হবে কাঠুয়া ধর্ষণ কাণ্ডে অভিযুক্তের, জানিয়ে দিল সুপ্রিম কোর্ট]

ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছে, এক মহিলা বরের বিদেশি দুই পুরুষ বন্ধুকে শাড়ি পরিয়ে দিচ্ছেন। শাড়ি পরে বন্ধুরা বেজায় মজা পাচ্ছেন দেখা যায়। তাঁদের মুখে-চোখে ছিল উপচে পড়া হাসি। ইতিমধ্যে ইনস্টাগ্রামের এই পোস্টে লাইক পড়েছে প্রায় ৭০ হাজার। ৪০৮ জন মন্তব্য করেছেন। নেটিজেনরা বরের বন্ধুদের এই কাণ্ড মজা পেয়েছেন তো বটেই, সঙ্গে লিঙ্গ বৈষম্যের প্রসঙ্গ টেনে প্রশংসা করেছেন এই কাণ্ডের।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Chicago Wedding Videographers (@paraagonfilms)

[আরও পড়ুন: ‘মনমোহনকে গুরু বলেছিলেন ওবামা’, বিজেপির জি-২০ কটাক্ষে পালটা জয়রামের]

এক নেটিজেনের মন্তব্য, ওঁরা সত্যিই সৃষ্টিশীল। একজন লিখেছেন, এই ভাবনা প্রশংসাযোগ্য। অন্য একজনের মন্তব্য, বন্ধুদের পক্ষে তো সবই সম্ভব! উল্লেখ্য, ইদানীংকালে ‘ছেলেদের পোশাক’ পরা মেয়ে হামেশাই দেখা যায় রাস্তাঘাটে। উলটোটা কমই দেখা যায়। এক্ষেত্রে ব্যতিক্রমী কাণ্ড করে নজর কারলেন আমেরিকার দুই যুবক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে