BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

OMG! প্রায় ‌আড়াই কোটি টাকায় কেনা নিজের সাধের মার্সিডিজ গাড়িতে আগুন ধরালেন যুবক!

Published by: Abhisek Rakshit |    Posted: October 28, 2020 10:52 pm|    Updated: October 28, 2020 10:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সাধের কেনা মার্সিডিজ (Mercedes) গাড়ি। দাম ভারতীয় মুদ্রায় প্রায় আড়াই কোটি টাকা। কিন্তু সেই গাড়িটিকেই মাঠের ভিতরে নিয়ে গ্যাসোলিন দিয়ে জ্বালিয়ে দিলেন সেটির মালিক?‌ শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে রাশিয়ায় (Russia)। নিজের গাড়িই জ্বালিয়ে দিলেন এক ইউটিউবার। শুধু জ্বালানোই নয়, সেই মুহূর্তের ভিডিও করে পোস্ট করলেন নিজের চ্যানেলেও। যা দেখে রীতিমতো অবাক নেটিজেনরা। ইতিমধ্যে অনেকেই ভিডিওটি দেখে ফেলেছেন।

সবার মনেই এক প্রশ্ন, কেন এমন কাজ করলেন ওই ব্যক্তি?‌ জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম মিখাইল লিটভিন ওরফে মিশা। ২০১৯ সালে স্থানীয় এক গাড়ির ডিলারের কাছ থেকে মার্সিডিজ কোম্পানির -AMG GT 63 S গাড়িটি কিনেছিলেন মিখাইল। কিন্তু মাঝেমধ্যেই গাড়িটি খারাপ হয়ে যেত। যখন তখন ব্রেক ডাউনে কার্যত নাজেহাল পড়েছিলেন মিখাইল। ওই ডিলারের কাছে বারংবার দিয়ে আসার পরও একই ঘটনা ঘটতে থাকে। গাড়ি ঠিক করে দিলেও তা খারাপ হয়ে যেতে থাকে। একবার ৪০ দিন রাখার পরও গাড়িটি খারাপ হয়ে যায়। এমনকী জার্মানি (Germany) থেকে যন্ত্রাংশ এনেও সুরাহা হয়নি। এমনকী শেষদিকে, মিখাইলের ফোন ধরাই বন্ধ করে দেন গাড়ির ওই ডিলার। 

[আরও পড়ুন: ‘জুরাসিক’ যুগ! আচমকা ট্রাকের পথ আটকাল ভয়ংকর কোমোডো ড্রাগন, ভাইরাল হাড়হিম করা ছবি]‌

শেষপর্যন্ত কার্যত রাগের মাথায় গাড়িটি জ্বালানোর কথাই মাথায় আসে মিখাইলের। যেমন ভাবা তেমন কাজ। এরপরই একটি মাঠের ভিতর নিয়ে গোটা গাড়িটিই গ্যাসোলিন দিয়ে জ্বালিয়ে দেন ওই ব্যক্তি।  চোখের নিমেষে নষ্ট হয়ে যায় দামী গাড়িটি। আবার সেটির ভিডিও করে নিজের ইউটিউব (Youtube) চ্যানেলে পোস্টও করেন। ইতিমধ্যে ১ কোটিরও বেশি মানুষ সেটা দেখে ফেলেছেন। অনেকেই এরকম দুর্ভাগ্যের জন্য সমবেদনাও জানিয়েছেন। কেউ কেউ আবার মজা করেছেন।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: ফুটন্ত তেলে হাত ডুবিয়েই চলছে ভাজাভুজি! নেটদুনিয়ায় ভাইরাল বৃদ্ধার কীর্তি]‌

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement