BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

ফুটন্ত তেলে হাত ডুবিয়েই চলছে ভাজাভুজি! নেটদুনিয়ায় ভাইরাল বৃদ্ধার কীর্তি

Published by: Sayani Sen |    Posted: October 26, 2020 2:33 pm|    Updated: October 26, 2020 2:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনার রান্নাবান্নার অভ্যাস রয়েছে? উত্তর ‘হ্যাঁ’ হলে ভাজাভুজিও নিশ্চয়ই করেন। কিন্তু ফুটন্ত তেলে হাত দিয়ে ভাজাভুজির কথা স্বপ্নেও ভেবে দেখেছেন কখনও? নিশ্চয়ই অবাক হচ্ছেন। ভাবছেন, এ আবার কেমন প্রশ্ন। অবাক লাগলেও ফুটন্ত তেলে (Hot oil) হাত ডুবিয়ে ভাজাভুজি করার প্রমাণ মিলেছে। কমপক্ষে নেটদুনিয়ার একটি ভিডিওয় তেমনই দেখা গিয়েছে। যা দেখে তাজ্জব নেটদুনিয়া।

গ্যাসের উপরে বসানো হয়েছে একটি বড় মাপের কড়াই। তা টগবগ করে ফুটছে। আর সেই ফুটন্ত তেলেই চলছে ভাজাভুজি। একজন বৃদ্ধা ওই তেলে হাত ডুবিয়ে ভেজেই চলেছেন। তবে তাঁর মুখচোখ দেখে বোঝাই যাচ্ছে যে ফুটন্ত তেলে হাত ডুবিয়ে কোনও কষ্ট হচ্ছে না তাঁর।

মাত্র ১৩ সেকেন্ডের এই ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। ক্যাপশনে লেখা ছিল, “তিনি বলেন হাতা, খুন্তি বোকাদের জন্য।” ওই ভিডিও চোখের নিমেষে ভাইরাল হয়ে যায়। বর্তমানে ওই ভিডিওই এখন নেটদুনিয়ার হটকেক। যা দেখে তাজ্জব নেটিজেনরা। ওই ভিডিও দেখা সত্ত্বেও নিজের চোখকেই বিশ্বাস করতে পারছেন না অনেকে। এভাবেও কেউ ভাজাভুজি করতে পারেন, সেই প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: দেহে অজস্র পিয়ার্সিং, কপালে শিং! গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে নাম তুললেন জার্মানির রল্ফ]

আবার কেউ কেউ ওই ভাইরাল ভিডিও নিয়ে অন্য মতও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। তাঁদের দাবি, ভাজার জন্য ফুটন্ত তেলে দেওয়া তরল উপাদানটি বৃদ্ধাকে গরম থেকে বাঁচাতে সাহায্য করছে। তাই এই ভিডিও দেখে অবাক হওয়ার কিছু নেই বলেও মত কারও কারও।

[আরও পড়ুন: পাদ্রী আশীর্বাদ দেওয়ার জন্য হাত তুলতেই ‘হাই-ফাইভ’ খুদের, মিষ্টি ভিডিওয় মুগ্ধ নেটিজেনরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement