BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

জিমে শরীরচর্চা করছে অশরীরী! ভাইরাল ভিডিও দেখে শিউরে উঠছেন নেটিজেনরা

Published by: Paramita Paul |    Posted: June 13, 2020 6:31 pm|    Updated: June 13, 2020 6:31 pm

An Images

সংবাদ প্র্তিদিন ডিজিটাল ডেস্ক: যত কাণ্ড উত্তরপ্রদেশে! করোনা আবহে ভূতের উৎপাতে জেরবার ঝাঁসির বাসিন্দারা। এ আবার যেমন তেমন অশরীরীর নয়। ভয় দেখানোয় তার মন নেই, বরং শরীরচর্চায় আবার তেনার ভীষণ টান। তাই ঝাঁসির এক পার্কে রাত-বিরেতে জিম করতে আসে সে। অন্তত ভাইরাল হওয়া এক ভিডিওতে তেমনটাই দাবি করা হয়েছে। সেই ভিডিওতে অবশ্য তার দেখা পাওয়া যায়নি। পুলিশের  দাবি, ওসব ভূত-অশরীরী কোথাও কিছু নেই। বরং একদল দু্ষ্ট ছেলেপুলে এরকম কাণ্ড ঘটিয়েছে। কিন্তু পুলিশ বললেই তো আর কেউ মানছেন না, বরং সোশ্যাল মিডিয়ায় ভূতেদের জিমের ভিডিও এখন রীতিমতো ভাইরাল।

ভিডিওতে দেখা গিয়েছে, রাতের পার্কে একটি ওপেন জিম৷ কোনও মানুষ নেই৷ অথচ জিমের একটি মেশিন নিজে থেকেই নড়ছে৷ যেন অদৃশ্য কেউ জিম করছে৷ সে কি অশরীরী! প্রায় ২০ সেকেন্ড ধরে এই ঘটনাটি ঘটে৷ কাঁধের ব্যায়ামের জন্য ওই মেশিনটি ব্যবহার হয়৷ কেউ আবার গোটা ঘটনাটি মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছে। করোনা আবহে ভূতের শরীরচর্চায় মজে নেটিজেনরা।

[আরও পড়ুন : ভোজনরসিকদের মন ভাঙার শাস্তি, ৭২৩ বছরের জেল হল রেস্তরাঁর দুই মালিকের]

শনিবার ঝাঁসি পুলিশ জানিয়েছে, নন্দনপুরায় কাঁসিরাম পার্কে কোনও রকম আধিভৌতিক কার্যকলাপ নয়৷যে সব পুলিশ অফিসাররা ঘটনাটি দেখতে গিয়েছিলেন, তাঁরা জানান, তদন্ত করে দেখা গিয়েছে, ওই মেশিনটিতে প্রচুর পরিমাণে গ্রিস লাগানো হয়েছে৷ ফলে একবার কেউ নাড়িয়ে দিলে, বেশ খানিক্ষণ তা স্থায়ী হচ্ছে৷ খুব শীঘ্রই এর পিছনে জড়িতদের হাজতে নিয়ে যাওয়া হবে। তবে সে সব কথা শুনতে নারাজ নেটিজেনরা। তাদের মন মজেছে অশরীরীর শরীরচর্চায়।

[আরও পড়ুন :OMG! করোনামুক্ত এই শহরে মাত্র ৮৫ টাকায় মিলছে আস্ত একটি বাড়ি!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement