BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কোভিড ভ্যাকসিন আসতেই উচ্ছ্বাস, গানের তালে কোমর দোলাচ্ছেন স্বাস্থ্যকর্মীরা

Published by: Paramita Paul |    Posted: December 19, 2020 10:49 pm|    Updated: December 19, 2020 10:49 pm

Healthcare Workers Dance To Celebrate Arrival Of Covid Vaccine In Viral Video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহামারীর বছর প্রায় শেষের মুখে। বছরের শুরু থেকে একেবারে সামনের সারিতে দাঁড়িয়ে মহামারীর সঙ্গে লড়াই করছেন স্বাস্থ্যকর্মীরা (Health Workers)। ছুটি-ছাটার পাটবালাই ছিল না তাঁদের। এমনকী, পরিবারকে দূরে রেখে ক্রমাগত কাজ করে গিয়েছেন তাঁরা। কেউ কেউ তো দীর্ঘদিন বাড়ি ফিরতে পারেননি। তাঁদের সেই কঠিন লড়াই কি এবার শেষের মুখে।

করোনার সম্ভাব্য টিকা আসার পরই খানিকটা হলেও স্বস্তি পেয়েছেন তাঁরা। আর সেই উচ্ছ্বাস প্রকাশ করছেন নানানভাবে। কেউ হয়তো আবেগতাড়িত লেখা পোস্ট করছে সোশ্যাল মিডিয়ায়। আবার কেউ নাচ-গানের মাধ্যমে মনের ভাব ফুটিয়ে তুলছেন।

[আরও পড়ুন : বানরের খাঁচায় মানুষ! নিউ ইয়র্কের চিড়িয়াখানায় প্রদর্শিত হয়েছিলেন এই কৃষ্ণাঙ্গ যুবক]

এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, স্বাস্থ্যকর্মীরা গানের তালে তাল কোমর দোলাচ্ছেন। ভিডিওটা বস্টন মেডিক্যাল কলেজের। ম্যাসাচুসেটসের প্রথম হাসপাতাল বস্টন মেডিক্যাল কলেজ, যাঁরা কোভিডের সম্ভাব্য ভ্যাকসিন পেল। এই হাসপাতালেই এসেছে মর্ডানা ও বায়োটেকের ভ্যাকসিন।  প্রথম দফায় স্বাস্থ্যকর্মীরাই এই প্রতিষেধক পাবেন।

ভিডিওটি পোস্ট করেছেন ওই হাসপাতালের সিইও কেট ওয়ালসের। ভিডিওতে মাস্ক পরে, সামাজিক দূরত্ব মেনে গানের তালে তালে কোমর দোলাতে দেখা গিয়েছে ওই স্বাস্থ্যকর্মীদের। সঙ্গে তিনি টুইটারে লিখেছেন, যাঁরা করোনার ভ্যাকসিন তৈরি করছেন তাঁরা এই ভিডিও দেখে আনন্দিত হবেন। তাঁদের বন্ধুরা নেচে গেয়ে আনন্দ প্রকাশ করছেন। আপাতত নেটিজেনদেরও মন কেড়েছে এই ভিডিও।

[আরও পড়ুন : রাতভর খুঁজেও মিলল না কনের ঠিকানা, বিয়ে না করেই বাড়ি ফিরলেন বর!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে