BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

করোনা আবহে অভিনব বিয়ে, গাড়িতে বসে জায়ান্ট স্ক্রিনেই নবদম্পতিকে শুভেচ্ছা অতিথিদের

Published by: Abhisek Rakshit |    Posted: October 8, 2020 10:16 pm|    Updated: October 8, 2020 10:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ বিয়ের তারিখ ঠিক ছিল ২০ এপ্রিল। কিন্তু সেসময় করোনার (Covid-19) সংক্রমণের গ্রাফ ছিল ঊর্ধ্বমুখী। আর তাই বাধ্য হয়ে বিয়ে পিছিয়ে দিতে হয়েছিল ব্রিটেনের (UK) এক ভারতীয় বংশোদ্ভূত দম্পতিকে। এখন সেই গ্রাফ খানিকটা নামলেও, গোটা দেশেই জারি একাধিক বিধিনিষেধ। করোনা আবহে বিয়ের অনুষ্ঠানেও মাত্র ১৫ জন অতিথিই উপস্থিত থাকতে পারবেন।

কিন্তু বিয়ে করবেন আর বন্ধু–বান্ধব, আত্মীয়স্বজনকে বলবেন না?‌ আর তাই অভিনব উপায় বের করলেন ওই দম্পতি। বিয়ে করলেন। আমন্ত্রণ জানালেন সবাইকে। আর বর–কনের চার হাত এক হওয়ার দৃশ্য অতিথিরা লাইভ দেখলেন জায়েন্ট স্ক্রিনে। তাও আবার যে যাঁর নিজেদের গাড়ির মধ্যে বসে। অর্থাৎ সংক্রমণের আশঙ্কাও রইল না। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, রোমা পোপাট এবং ভিনাল প্যাটেলের সেই ‘ড্রাইভ ইন’ (Drive In) বিয়ের ভিডিও।

[আরও পড়ুন:‌‌‌ সোশ্যাল মিডিয়ায় আসক্তিহীন পাত্রী চাই! বিজ্ঞাপন দিয়ে নেটদুনিয়ায় হাসির খোরাক বাঙালি যুবক

জানা গিয়েছে, বিয়েতে ভাড়া নেওয়া হয়েছিল গোটা একটি গলফ কোর্স। সমস্ত ব্যবস্থাপনা করেছিল একটি ‘‌ওয়েডিং প্ল্যানার’‌ সংস্থাই। অনুষ্ঠানের দিন আগত অতিথিরা কেউই নিজেদের গাড়ি থেকে নামেননি। সেখানে আসার পর প্রথমেই তাঁদের হ্যান্ডওয়াশ দেওয়া হয়। তারপর দেওয়া হয় স্ন্যাকস। এরপর প্রত্যেকেই গাড়ি নিয়ে জায়ান্ট স্ক্রিনের সামনে যান। সেখানে হিন্দু মতে চার হাত এক হয়। বিয়েবাড়ি, অথচ খাওয়াদাওয়া হবে না?‌ সেই ব্যবস্থাও ছিল। নিজেদের গাড়ি থেকেই যাতে খাবার অর্ডার করতে পারেন অতিথিরা, সেই ব্যবস্থাও ছিল। আর উপস্থিত ওয়েটাররা তাঁদের সেই খাবার পৌঁছে দেন।পরে বিশেষ একটি গাড়িতে চেপে অতিথিদের সঙ্গে দেখাও করেন নবদম্পতি।

[আরও পড়ুন:‌‌‌ ১০ বছরেও ডেটিং অ্যাপে মেলেনি বান্ধবী, নিজেকেই ‘‌বিক্রি’র বিজ্ঞাপন দিলেন দুঃখে কাতর ব্যক্তি]

করোনা কালে অভিনব উপায়ে বিয়ে করে কিন্তু কম রোমাঞ্চিত নন নবদম্পতি। পাত্রী রোমা বলছেন, ‘‌‘‌আমরা ভেবেছিলাম এ বছর আর আমাদের বিয়েই হবে না। কারণ, আমাদের আত্মীয় স্বজন, বন্ধু–বান্ধবের সংখ্যা অনেক বেশি। তাঁরা যাতে সবাই উপস্থিত থাকতে পারে, আমরা এটাই চাইছিলাম। তবে এভাবে বিয়েটাও কিন্তু দুর্দান্ত ছিল।’‌’‌

 

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

On Friday we captured the first drive in Indian Wedding and it was an incredible buzz. The way people came together after a pandemic to celebrate @roma_p and @vinzp22 wedding was something we will never forget. Great to be shooting again although we got drenched! A fantastic effort from all the suppliers involved. Is this the way forward for weddings in the interim of the pandemic? Would love your comments below to see what you think or any other ideas? #intimateweddings #imaaniphotography #braxtedparkweddings #shivgopalmusic #ambreenmakeup #shagunweddings #vasudevmehta #sahelievents #musicalmovements #kudoscars #eagleeyeproductions #yourlondonflorist #pbp #aanarelondon #newwayforward #thefutureofweddings #bestindianweddingphotographers #driveinwedding

A post shared by i-maani wedding photography (@imaaniphotography) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement