BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

চোখ বেঁধেই কয়েক সেকেন্ডে ৪০০ মিটার স্কেটিং! দেখুন ভারতীয় কন্যার দুর্দান্ত ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: October 31, 2020 10:13 pm|    Updated: October 31, 2020 10:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ দিনের ব্যস্ত সময়ে বড় রাস্তায় স্কেটিং। মাত্র ৫১.‌২৫ সেকেণ্ডে পার ৪০০ মিটার। অর্থা‌ৎ এক মিনিটেরও কম সময়ে। তাও আবার চোখ বাঁধা অবস্থায়। বিশ্বের দ্রুততম মহিলা স্কেটার হিসেবে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসেও (‌Guinness World Record)‌ ইতিমধ্যে নাম উঠেছে। চোখ বাঁধা অবস্থায় সবচেয়ে কম সময়ে ৪০০ মিটার অতিক্রম করার জন্য। আর কর্ণাটকের (‌Karnataka)‌ ১৪ বছর বয়সি ওজাল সুনীল নালাভাদির এহেন কীর্তিতেই গর্বিত গোটা দেশ।

সম্প্রতি গিনেজ বুক অব রেকর্ডসের ইনস্টাগ্রাম (Instagram) পেজে নালাভাদির ভিডিওটি পোস্ট করা হয়। সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়।  জানা গিয়েছে, রেকর্ডের দিন বিচারকরা তাকে ৬০ সেকেণ্ডের সময় দিলেও তৃতীয় প্র‌য়াসেই ৫১.‌২৫ সেকেন্ডে পার ৪০০ মিটার স্কেটিং সম্পূর্ণ করে সে। তাও আবার পুরো রাস্তা কালো কাপড় দিয়ে চোখ বাঁধা ছিল তার। 

[আরও পড়ুন: আশ্চর্য! ‘আলাদিনের প্রদীপে’র লোভ দেখিয়ে চিকিৎসকের কাছে আড়াই কোটি টাকা হাতাল দুষ্কৃতীরা]

ইতিমধ্যে কয়েক হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। বেশ কিছুদিন আগে ঘটলেও গোটা দেশেই নালাভাদির এই কৃতিত্বের খবর ছড়িয়ে পড়েছে। অনেকেই আবার ভিডিওটি শেয়ারও করেন। নেটিজেনদের প্রত্যেকেই তার প্রশংসায় পঞ্চমুখ। কেউ লেখেন, ভারত এবার হয়তো সবথেকে বেশি ওয়ার্ল্ড রেকর্ডধারী দেশ হওয়ার রেকর্ড গড়বে। কেউ আবার তাকে অভিনন্দনও জানান। জানা গিয়েছে, এর আগে এশিয়া বুক অব রেকর্ডস (‌Asia Book of Records)‌ এবং ইন্ডিয়া বুক অব রেকর্ডসেও (‌India Book of Records)‌ নাম উঠেছে নালাভাদির।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Fastest 400 m on roller skates blindfolded (female) ⏱️ 51.25 sec by Ojal Sunil Nalavadi 🇮🇳 #gwrday #rollerskating

A post shared by Guinness World Records (@guinnessworldrecords) on

[আরও পড়ুন: OMG! প্রায় ‌আড়াই কোটি টাকায় কেনা নিজের সাধের মার্সিডিজ গাড়িতে আগুন ধরালেন যুবক!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement