BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

আশ্চর্য! ‘আলাদিনের প্রদীপে’র লোভ দেখিয়ে চিকিৎসকের কাছে আড়াই কোটি টাকা হাতাল দুষ্কৃতীরা

Published by: Abhisek Rakshit |    Posted: October 29, 2020 4:30 pm|    Updated: October 29, 2020 4:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ আলাদিনের আশ্চর্য প্রদীপ। তিনবার ঘষলেই বেরিয়ে আসবে বিশালাকার দৈত্য। পূরণ করবে অপূর্ণ যে কোনও ইচ্ছে। মুহূর্তে বানিয়ে দেবে কোটিপতি। ছোটবেলায় আরব্য উপন্যাসে কমবেশি সবাই এই গল্প পড়েছেন। তবে এবার গল্পের সেই আশ্চর্য প্রদীপের সাহায্যে লন্ডন (London) ফেরত এক চিকিৎসককে বোকা বানালেন দুই ব্যক্তি।

ওই চিকিৎসককে একটি সাধারণ প্রদীপ ধরিয়ে তাঁর কাছ থেকে আড়াই কোটি টাকা হাতিয়ে নিল। ঘটনাটি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) খেইরনগরের। শেষপর্যন্ত ওই চিকিৎসক পুলিশে অভিযোগ জানানোর পরই গোটা ব্যাপারটি সামনে আসে।

[আরও পড়ুন: OMG! প্রায় ‌আড়াই কোটি টাকায় কেনা নিজের সাধের মার্সিডিজ গাড়িতে আগুন ধরালেন যুবক!‌]‌

জানা গিয়েছে, ওই চিকিৎসকের নাম লায়েক খান। ২০১৮ সাল থেকেই এক মহিলার চিকিৎসা করতেন। সেকারণে বারংবার ভারতেও আসতেন। তাঁর সৌজন্যেই ইসলামুদ্দিন নামে এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় ওই চিকিৎসকের। পরবর্তীতে ইসলামুদ্দিন নিজেকে ‘‌তান্ত্রিক’ পরিচয় দিয়ে লায়েক খানকে জানায়, তাঁর কাছে আলাদিনের আশ্চর্য প্রদীপ রয়েছে। যার সাহায্যে ওই চিকিৎসক কোটিপতি হতে পারবেন। এরপরই সে তার এক শাগরেদের কাছে নিয়ে যায় লায়েক খানকে। সেখানে তারা তাঁকে একটি প্রদীপও দেখায়। জানায় এর মধ্যেই রয়েছে দৈত্য। যা তাঁর সমস্ত ইচ্ছে পূরণ করবে। এরপরই সেটি কেনার কথা জানান ওই চিকিৎসক। আড়াই কোটি টাকায় সেটি বিক্রি করতে রাজি হয় ইসলামুদ্দিন ও তার শাগরেদ।

[আরও পড়ুন: ‘বাবা কা ধাবা’-র অসহায় দম্পতির নিখরচায় অপারেশন, নেটদুনিয়ায় প্রশংসা কুড়োচ্ছেন চিকিৎসক]‌

এরপর ধাপে ধাপে আড়াই কোটি টাকা দু’‌জনকে দেওয়ার পরও কখনই তারা প্রদীপটিকে বাড়ি নিয়ে যেতে দেয়নি। কিংবা দৈত্যটিকে চাক্ষুশ দেখতেও দেয়নি। এরপরই নিজের ভুল বুঝতে পারেন লায়েক। মেরঠ পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। তদন্তে নেমে দুই অপরাধীকে গ্রেপ্তার করে পুলিশ। লন্ডন ফেরত শিক্ষিত চিকিতসকের বোকামি দেখা আশ্চর্য হয়ে গিয়েছেন পুলিশ কর্মীরাও। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement