BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৮  শুক্রবার ১৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কন্যা কম পড়িয়াছে’! পাত্রী না পেয়ে রাইস কুকারকেই বিয়ে করে বসলেন যুবক! তারপর…

Published by: Biswadip Dey |    Posted: October 2, 2021 9:43 pm|    Updated: October 2, 2021 9:43 pm

Indonesian man marries rice cooker, divorces it days later। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিয়ে পাগলা’! বিয়ে (Marriage) নিয়ে নানা সময় নানা ‘খ্যাপামি’ চোখে পড়ে। নেট দুনিয়াও ব্যতিক্রম নয়। হালফিলে তেমনই এক আজগুবি বিয়ের সাক্ষী হলেন নেটিজেনরা। কাউকে না পেয়ে শেষমেশ এক রাইস কুকারকে জীবনসঙ্গী বানালেন ইন্দোনেশিয়ার (Indonesia) যুবক খইরুল আনম। তারপর তাঁর বিয়ের ছবি পোস্ট করলেন ফেসবুকে। বলাই বাহুল্য, এমন অদ্ভুত ঘটনা ভাইরাল হতে সময় লাগেনি।

পোস্টে খইরুল লেখেন, ‘সুশ্রী, শান্ত, বাধ্য, খুব বেশি কথা বলে না এবং সবথেকে আনন্দের বিষয় রান্না করতে জানে নববধূ।’ সেই সঙ্গে বিয়ের যে ছবিগুলি শেয়ার করেছেন ওই যুবক, সেখানে দেখা যাচ্ছে বিয়ের প্রথাগত পোশাক পরেই আসরে উপস্থিত খইরুল। কেবল তিনিই নন, রাইস কুকারটিকেও পরানো হয়েছিল বধূর বেশ। একটি ছবিতে নববধূকে চুম্বন করতে দেখা গিয়েছে খইরুলকে।

এমন আশ্চর্য কীর্তিক কথা শুনে অবাক হচ্ছেন? একটু সবুর করুন। অবাক হওয়ার এখনও বাকি আছে। কয়েক দিন যেতে না যেতেই খইরুল জানিয়ে দিয়েছেন, নতুন বউয়ের সঙ্গে পোষায়নি তাঁর। তাকে ডিভোর্স করে দিয়েছেন তিনি। ফেসবুকে তাঁকে লিখতে দেখা যায়, ‘জীবনে নিখুঁত সঙ্গী কেউই হয় না।’

স্বাভাবিক ভাবেই এই বিয়ে ও ডিভোর্সকে কেন্দ্র করে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়। এমন উদ্ভট খবরে বরাবরই আমোদ পান নেট দুনিয়ার বাসিন্দারা। এক্ষেত্রেও নানা জন নানা টিপ্পনী কেটেছেন। সেই সঙ্গে প্রশ্নও উঠছে। এসবই নিছক প্রচার পাওয়ার কৌশল বলেও দাবি কারও কারও। আবার সেই সঙ্গে অনেকে এর ভিতরে এক একাকী পুরুষের মানসিক অবসাদে ভোগার চিহ্নও খুঁজে পেয়েছেন।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া হিন্দি ছবি ‘আনকহি কাহানিয়া’-তে এক যুবকের দেখা পাওয়া যায়, যেখানে তিনি এক ম্যানিকুইনের প্রেমে পড়ছেন। কোনও কথা বলার সঙ্গী পর্যন্ত না থাকা এক অসহায় যুবকের আর্তিই ফুটে উঠেছিল ছবিতে। প্রশ্ন উঠছে, খইরুল কি সত্যিই তেমন নিঃসঙ্গ? নাকি আদতে এসবই নজর কাড়ার ফিকির? উত্তর খুঁজছে নেট ভুবন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement