১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বড়ই স্পষ্ট ক্লিভেজ! বিমানে উঠতে বাধা লাস্যময়ী মডেলকে

Published by: Sulaya Singha |    Posted: February 4, 2021 2:19 pm|    Updated: February 4, 2021 2:32 pm

Instagram model stopped from boarding flight as her top was ‘too small’ | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্লিভেজ বড়ই স্পষ্ট। এত খাটো পোশাক পরে বিমানে ওঠা যাবে না। হ্যাঁ, বিমান কর্তৃপক্ষের তরফে খানিকটা এমন কথাই শুনতে হল এক যাত্রীকে। যে ঘটনার কথা এখন সোশ্যাল মিডিয়ার চর্চায়।

ইসাবেল এলিয়ানোর। ইনস্টাগ্রামের অতি জনপ্রিয় এই মডেলকে এমনই অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে সম্প্রতি। অস্ট্রেলিয়ার বিমান সংস্থা জেটস্টারের কর্মী গোল্ড কোস্ট থেকে মেলবোর্নে যাওয়ার বিমানে উঠতে বাধা দেন ইসাবেলকে। সঙ্গে ছিলেন তাঁর স্বামীও। বিমান কর্মীর আচরণে অত্যন্ত অপমানিত হয়ে ক্ষোভ উগরে দেন নামী এই মডেল। ইসাবেল জানাচ্ছেন, তাঁর দিকে প্রথমে অত্যন্ত বিরক্তি সহকারে তাকান ওই বিমান কর্মী। তারপর যেন বলতে চান, ইসাবেলের পরনের টপটি খুবই ছোট। তাই যেন তিনি বিমানে ওঠার আগে এর উপরে একটি জ্যাকেট চাপিয়ে নেন। ইসাবেলের কথায়, “প্রথমে ভেবেছিলাম, মেলবোর্নে ঠান্ডা বলে হয়তো জ্যাকেটের কথা বলছেন তিনি। কিন্তু পরে বুঝলাম কারণটা অন্য। সকলের সামনে আমায় অপমান করা হয়।”

[আরও পড়ুন: রিহানা-গ্রেটাদের টুইটের পালটা, ঐক্যবদ্ধ থাকার আহ্বান শচীন-বিরাট-অক্ষয়ের]

স্বাভাবিকভাবেই এমন অপ্রত্যাশিত প্রতিক্রিয়ায় মেজাজ হারান ইসাবেল। জানিয়ে দেন, তাঁর কাছে কোনও জ্যাকেট নেই। কিন্তু তাতেও রেহাই মেলেনি। বিমান কর্মী অন্যান্য ক্রু মেম্বারদের সঙ্গে কথা বলে একটি জ্যাকেটের ব্যবস্থাও করে ফেলেন। সেই জ্যাকেট গায়ে চাপিয়ে তবেই বিমান যাত্রা করতে হয় তাঁকে।

ইসাবেল জানান, একটি ক্রপ টপ ও জিন্স পরে গোল্ড কোস্ট থেকে মেলবোর্নে যাওয়ার বিমানে উঠতে যাচ্ছিলেন তিনি। এমন পোশাক অনেকেই পরে থাকেন। এতে শালীনতা লঙ্ঘনের প্রশ্ন কেন উঠছে, ভেবেই পাচ্ছেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়ে বলেন, “জেটস্টারের তরফে এমন অভব্য আচরণ সত্যিই মেনে নেওয়া যায় না। আমার টপ ছোট বলে আমায় বিমানে উঠতে দেওয়া গেল না। আমি নিশ্চিত আমার বক্ষযুগলের মাপ ছোট হলে এত উত্তেজনা হত না।” বিষয়টি নিয়ে হইচই শুরু হলে শেষমেশ ড্যামেজ কন্ট্রোল করতে ক্ষমা চায় বিমান সংস্থাটি।

[আরও পড়ুন: চার ম্যাচ নির্বাসনের সঙ্গে ৫ লক্ষ টাকা জরিমানা, ডার্বিতেও স্টেডিয়ামে ঢুকতে পারবেন না ফাউলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে