৬ শ্রাবণ  ১৪২৬  সোমবার ২২ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৬ শ্রাবণ  ১৪২৬  সোমবার ২২ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফাঁকা রাস্তার দু’দিকে ঘন জঙ্গল। বন্ধুর বাইকে চেপে এগিয়ে চলেছেন আপনি। আশেপাশে না আছে আর কোনও গাড়ি, না পথচারী। ঠিক এমন সময়, পিছনে ঘুরে দেখলেন আপনার দিকেই তীব্র গতিতে দৌড়ে আসছে একটি বিরাট চেহারার বাঘ! শুনেই বুকের ভিতরটা ছ্যাঁত করে উঠল তো? কিন্তু ঠিক এই ঘটনাই ঘটেছে দুই বাইক আরোহীর সঙ্গে। সে দৃশ্য ক্যামেরাবন্দিও করেছেন মোটরবাইকের পিছনে সওয়ার ব্যক্তিটি। সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে গায়ে কাঁটা দেওয়া ভিডিওটি।

ঘটনা কেরলের মুথাঙ্গা অভয়ারণ্যের। স্বেচ্ছাসেবী সংস্থা বন ও বন্যজন্তু সুরক্ষা সোসাইটির অফিসিয়াল ফেসবুকে প্রথম ভিডিওটি পোস্ট করা হয়। তারপরই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এটি। বাইককে ধাওয়া করে দ্রুত গতিতে বাঘের দৌড় দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। জঙ্গল থেকে বেরিয়ে এসে রাস্তার উপর উঠে পড়ে সে। তারপর আবার অন্যপারের জঙ্গলে চলে যায় পূর্ণ বয়স্ক বাঘটি। বাঘের দৌড় দেখেই বাইকের গতি বাড়ান আরোহী। এমন পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে প্রাণ বাঁচিয়ে কোনওক্রমে সেখান থেকে বেরিয়ে আসেন তাঁরা। ঘটনাটি কবে ঘটেছে, সে বিষয়ে অবশ্য স্পষ্ট কিছু জানা যায়নি। কিন্তু এই হাড়হিম করা অভিজ্ঞতা যে তাঁদের চিরকাল মনে থাকবে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: দুর্নীতি রুখতে পদক্ষেপ, দ্রুত ‘এক দেশ এক রেশন কার্ড’ চালুর উদ্যোগ মোদি সরকারের]

উল্লেখ্য, গতবছর অনেকটা এমনই একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। যেখানে একটি মারুতি জিপসির পিছনে ধাওয়া করতে দেখা গিয়েছিল একটি বাঘকে। গাড়িতে দুজন পর্যটক ছিলেন। মহারাষ্ট্রের চন্দ্রপুরের তাদোবা আন্ধেরি ব্যাঘ্র সংরক্ষণে ঘটা সেই ঘটনার ভিডিও আতঙ্ক ছড়িয়েছিল অন্যান্য পর্যটকদের মধ্যে। এবার কেরলের ঘটনা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। এই মুথাঙ্গা অভয়ারণ্যেই বাঘ ছাড়াও হাতি, হরিণ, বাইসনের বাস। বর্তমানে সে রাজ্যের এই অভয়ারণ্যেই সবচেয়ে বেশি বাঘ রয়েছে।

[আরও পড়ুন: অপরাধ ফেজ টুপি পরা! রাস্তায় ফেলে বেধড়ক মার মুসলিম কিশোরকে]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং