BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নাক দিয়ে দুধ পান করে চোখের জলে ছবি আঁকছেন ব্যক্তি! ভাইরাল ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: May 1, 2019 8:19 pm|    Updated: May 1, 2019 8:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কী! ভিডিওতে যা দেখা যাচ্ছে, সব ঠিক তো? নাকি এডিটিংয়ের কেরামতি? এমনটাও আবার সম্ভব নাকি! নিঃসন্দেহে কুং ফু মাস্টারের কাণ্ডকারখানা দেখে এমন প্রশ্নই মাথায় আসবে। কিন্তু তিনি যা করছেন, তার পুরোটাই সত্যি। আর তাই তো নিজের প্রতিভা প্রদর্শন করে উঠে এসেছেন সংবাদের শিরোনামে। নেটদুনিয়ায় চর্চায় এখন তাঁর এমন অদ্ভুত প্রতিভার ভিডিওই।

তা কী করছেন এই ব্যক্তি? নাক দিয়ে জল পান করে চোখ দিয়ে বের করছেন। তবে কান্নার মতো সে জল বেরিয়ে আসছে না। বরং আসছে ফিনকি দিয়ে। যেভাবে অনেক সময় শরীরের ক্ষতে রক্ত বেরোয়। চিনের এই কুং ফু মাস্টার ঝাং ইয়াইলং জানাচ্ছেন, এটি আসলে মার্শাল আর্টের একটি পুরনো কায়দা। দুরকম মার্শাল আর্টের প্রদর্শন করেছেন তিনি। ভিডিওতে প্রথমে দেখা যাচ্ছে, কীভাবে গ্লাসের জল নাক দিয়ে টেনে নিচ্ছেন তিনি। মনে আছে, একসময় এদেশে গণেশের দুধ পান অবাক করেছিল ভক্তদের? গণেশ মূর্তি কীভাবে লিটার লিটার দুধ পান করে ফেলছেন, কেউ বুঝতেই পারছিলেন না। ঠিক সেভাবেই নাক দিয়ে জল টেনে নিচ্ছেন ঝাং। তবে পান করার জন্য নয়, সে জল সোজা চলে যাচ্ছে তাঁর চোখের এক কোণে। আর চোখ টেনে ধরতেই ফিনকি দিয়ে বেরিয়ে আসছে সেই জল। সেই জল গোলাপ গাছে গিয়ে পড়তেই ফুল ফুটে উঠছে।

[আরও পড়ুন: শয়ে শয়ে কাঁকড়া বিছে ঘোরাফেরা করলেও কামড়ায় না, আমরোহার দরগায় ম্যাজিক]

দ্বিতীয় আর্টটি আরও কঠিন। নাক দিয়ে এবার দুধ পান করছেন তিনি। আর চোখ দিয়ে সেটি বের করে একটি কাগজের উপর চিনা একটি চরিত্র ফুটিয়ে তুলছেন তিনি। সত্যিই চোখে না দেখলে বিশ্বাস করা কঠিন। ঝাংয়ের এমন কেরামতির ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। কয়েক লক্ষ মানুষ ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছেন। কিন্তু কীভাবে তিনি করছেন এমনটা? উত্তরে ঝাং জানান, নাক দিয়ে পানীয় শরীরের ভিতর গেলে সেটি যদি মুখ দিয়ে বেরিয়ে আসতে না পারে, তাহলে নাকে একটা চাপ সৃষ্টি হয়। তাই এটি চোখে দিয়ে বের হয়। যদিও কোনও প্রশিক্ষণ ছাড়া এমন কিছু বাড়িতে পরীক্ষা না করার পরামর্শই দিচ্ছেন ঝাং। ট্রিক ঠিকমতো না জানা থাকলে বিপাকে পড়তে পারেন। তাই শুধু ভিডিওটি দেখে উপভোগ করাই বুদ্ধিমানের কাজ।

[আরও পড়ুন: পুলিশ অফিসার বাবাকে কাজে যেতে বাধা খুদের, দেখুন মর্মস্পর্শী ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement