১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

চিড়িয়াখানার সিংহকে লাল গোলাপ হাতে প্রেম নিবেদন মহিলার, ভাইরাল ভিডিও

Published by: Kishore Ghosh |    Posted: November 17, 2021 8:12 pm|    Updated: November 18, 2021 9:22 am

lady entering new york's bronx zoo offering love to lion | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজকাল সোশ্যাল মিডিয়ায় (Social Media) চমকের অন্ত থাকে না। নজর কাড়তে আজব কাণ্ড করে থাকেন অনেকেই। অনেক কাণ্ড পাগলামির পর্যায়ে পৌঁছে যায়। যদিও সেই সব ভিডিও ভাইরালও (Viral Video) হয়। তাই বলে প্রাণের ঝুঁকি নিয়ে খোদ সিংহের ডেরায় ঢুকে পড়া! হ্যাঁ, এমন কাণ্ডই করেছেন নিউ ইয়র্কের (New York) বাসিন্দা এক মহিলা।

এইখানেই শেষ নয়, অভিনবত্বের আরও বাকি রয়েছে। আসলে লাল টুকটুকে পোশাকে সেজে বনের রাজা সিংহকে প্রেম নিবেদন করতে চিড়িয়াখানার সিংহের খাঁচায় ঢুকে পড়েছিলেন ওই মহিলা। সিংহকে ‘আই লাভ ইউ’ জানিয়েও আসেন। এই মজার এবং একইসঙ্গে ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে আমেরিকার নিউ ইয়র্ক শহরের ব্রঙ্কস চিড়িয়াখানায় (Bronx Zoo) । গোটা ঘটনায় চমকেছে নেট দুনিয়া। যথারীতি ভাইরাল হয়েছে ভিডিও।

[আরও পড়ুন: বেঙ্গালুরুতে একটি ষাঁড় বিকোল ১ কোটি টাকা দামে! কেন জানেন?]

 

এদিন নিউ ইয়র্কের ব্রঙ্কস চিড়িয়াখানায় সিংহটিকে দেখেই মহিলা ভয়ঙ্কর কাণ্ড করে বসেন। আচমকাই ঝাঁপ দিয়ে সিংহের দিকে এগিয়ে যান তিনি। তাঁর হাতে ছিলে লাল রঙের পোশাকের মতোই লাল টুকটুকে গোলাপের তোড়া। মুখে একগাল হাসি নিয়ে সিংহটিকে প্রপোজও করেন মহিলা। হাতের লাল গোলাপের তোড়াটিকে নাড়িয়ে নাড়িয়ে সিংহটিকে ভালোবাসার কথা বলতেও দেখা যায় মহিলাটিকে। সিংহ বুঝুক আর না বুঝুক ‘আই লাভ ইউ’-ও বলেন তিনি । মহিলার এই আজব কাণ্ড ক্যামেরাবন্দি করতে তৈরি ছিলেন তাঁর ব্যক্তিগত ক্যামেরাম্যান! তিনি আর কেউ নন, ওই মহিলারই স্বামী! আশ্চর্যের হল, ভিডিও করার সময় একবারের জন্যও স্ত্রীর বিপজ্জনক কাজে বাঁধা দেননি স্বামীটি।

[আরও পড়ুন: পাঁচদিন ধরে দুধ দিচ্ছে না মোষ, থানায় অভিযোগ দায়ের করলেন কৃষক!]

সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সিংহকে মহিলার প্রেম নিবেদনের এই ভিডিও। মহিলার কাণ্ড দেখে কেউ কেউ যেমন ভয়ে আঁতকে উঠেছেন, অনেক নেটিজেন আবার নিউইয়র্কের ব্রঙ্কস চিড়িয়াখানার নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছেন। কারও কারও প্রশ্ন, কী করে এতখানি ঝুঁকিপূর্ণ ভিডিও তুলতে পারলেন স্বামী! কেন তিনি স্ত্রীর নিরাপত্তার কথা একবারও ভাবলেন না?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে