BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

OMG! এ কী কাণ্ড, প্রৌঢ়ের যৌনাঙ্গে প্রবেশ করে রক্ত চুষল জোঁক!

Published by: Sulaya Singha |    Posted: June 25, 2020 10:01 pm|    Updated: June 25, 2020 10:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুনিয়ায় কত রকমের ঘটনাই না ঘটে। যার মধ্যে কিছু বিষয় মানুষকে হাসায়-কাঁদায় আর কিছু ঘটনা শুনলে মুখ থেকে একটাই শব্দ বেরিয়ে আসে। OMG! ঠিক তেমনই আঁতকে ওঠার মতো একটি ঘটনা ঘটল কম্বোডিয়ায়। চুপিসারে এক প্রৌঢ়ের যৌনাঙ্গে ঢুকে পড়ল আস্ত একটি জোঁক! তারপর যা হওয়ার তাই হল। রক্ত চুষেই ক্ষান্ত হল সে।

এমন ঘটনার কথা চিন্তা করলেই শিউরে উঠতে হয়। তাহলে ওই প্রৌঢ়ের মানসিক আর শারীরিক অবস্থা কী হয়ে থাকতে পারে, একবার ভাবুন। গরম লাগছিল। তাই স্নান করতে পুকুরে ডুব দিয়েছিলেন তিনি। সেই সময় শরীরে কোনও পোশাক ছিল না। আর তখনই ঘটে এই দুর্ঘটনা। তাঁর অজান্তেই জোঁকটি যৌনাঙ্গের মধ্যে দিয়ে শরীরের ভিতর প্রবেশ করে। তারপর দেহের ভিতর থেকে রক্ত চুষে নেয়। যন্ত্রণায় ছটফট করতে থাকেন তিনি। কোনওক্রমে হাসপাতালে পৌঁছান। চিকিৎসকদের তৎপরতাতেই প্রাণে বাঁচেন তিনি।

leech

[আরও পড়ুন: ‘হ্যামলিনে’র শিশের শব্দে মন্ত্রমুগ্ধের মতো এগিয়ে চলেছে হাতির দল, ভিডিওটি না দেখলেই মিস]

ডাক্তাররা জানাচ্ছেন, সেই জোঁককে বের করার জন্য একটি ছোট ক্যামেরার ব্যবহার করেন তাঁরা। দেখতে পান, পাকস্থলী পর্যন্ত পৌঁছে গিয়েছে জোঁকটি। এমনকী ধারাল দাঁত দিয়ে প্রৌঢ়ের একাধিক অঙ্গকে আঘাত করেছে সে। সেই কারণেই অসহ্য যন্ত্রণা ভোগ করতে হয় তাঁকে। বাইপোলার রিসেক্টোস্কোপ যন্ত্র দিয়ে আগে জোঁকটিকে মেরে ফেলা হয়। তারপর সেটি প্রৌঢ়ের দেহ থেকে বের করতে সফল হন তাঁরা। চিকিৎসকদের কথায়, জোঁকটিকে বের করা বেশ কষ্টসাধ্য প্রক্রিয়া ছিল। কারণ প্রৌঢ়ের শরীর থেকে ৫০০ মিলিলিটার রক্ত চুষে রীতিমতো আকারে বেড়ে উঠেছিল সে।

এই ঘটনা থেকে অন্যদের শিক্ষা নিতে বলছেন ডাক্তাররা। বর্ষাকালে পুকুরে স্নান করার ক্ষেত্রে বিশেষভাবে সতর্ক থাকার নির্দেশও দিচ্ছেন তাঁরা। কারণ এই সময়ই জোঁকের পরিমাণ বাড়ে। আর কাউকে যাতে এই কষ্ট ভোগ না করতে হয়, তাই এই পরামর্শ।

[আরও পড়ুন: মাথায়-মুখে মৌমাছির ঝাঁক! ৪ ঘণ্টারও বেশি সময় বসে গিনেস বুকে নাম তুললেন যুবক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement