BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাস্তায় শুয়ে সঙ্গীদের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত পশুরাজ, স্তব্ধ যান চলাচল

Published by: Soumya Mukherjee |    Posted: May 19, 2020 5:30 pm|    Updated: May 19, 2020 5:50 pm

Lions cause traffic jam during tourists' safari ride in Africa. Viral video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তায় উপর শুয়ে দুই সঙ্গীর সঙ্গে খুনসুটিতে ব্যস্ত রয়েছে পশুরাজ সিংহ। এর জেরে যান চলাচল বন্ধ রেখে তাদের সেখান থেকে ওঠার জন্য অপেক্ষা করতে দেখা গেল একদল মানুষ। সোমবারই এই ঘটনার ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের আধিকারিক সুশান্ত নন্দা। যা দেখার পর হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। ঘটনাটি আফ্রিকার একটি সাফারি পার্কের বলে জানা গিয়েছে।

১৫ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি রাস্তার মাঝখানে শুয়ে পড়ে খুনসুটিতে ব্যস্ত দুটি সিংহ। আর একট দূরে রাস্তার উপরে গাড়ি দাঁড় করিয়ে তা দেখছেন বেশ কয়েকজন মানুষ। আচমকা দেখা গেল গাড়িগুলির পাশ দিয়ে আরও একটি সিংহ দুলকি চালে এগিয়ে এসে ধপাস করে বাকি দুটি সিংহের মুখের উপর শুয়ে পড়ল। ভিডিওটির ক্যাপশনে সুশান্ত নন্দা লিখেছেন, রাস্তায় যান চলাচলের কারণে প্রায়শই বিরক্ত হতে হয় সিংহগুলিকে। তাই একটু পরিবর্তনের জন্য বন্যপ্রাণদেরই ট্রাফিক জ্যাম করতে হল। তার রাজত্বে অন্যদের ধৈর্য্য আছে কি না তা পরীক্ষা করে দেখছিল মহারাজ।

[আরও পড়ুন: বয়েজ লকার রুম কাণ্ড: ফেসবুক, গুগল, টুইটার এবং কেন্দ্রকে নোটিস পাঠাল হাই কোর্ট ]

ভিডিওটি পোস্ট হওয়ার পর এখনও পর্যন্ত ২৫ হাজার বার সেটি দেখা হয়েছে। যা দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা। তাঁদের মধ্যে কেউ কেউ বলছেন, ওই মাই গড়!! এ কী অদ্ভুত ঘটনা। সত্যি যাঁরা ওই সাফারিতে গিয়েছিলেন তাঁরা খুবই ভাগ্যবান। আবার অন্য একজন বলছেন, সত্যি কী মজায় রয়েছে ওই সিংহরা।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশের রাস্তায় ফেলে মার পরিযায়ী শ্রমিকদের! বরখাস্ত অভিযুক্ত কনস্টেবল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে