BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জাতীয় সড়কে উলটে গেল ১০ লক্ষ টাকার মদবোঝাই ট্রাক, হামলে পড়ল সুরাপ্রেমীরা

Published by: Kishore Ghosh |    Posted: May 11, 2022 8:00 pm|    Updated: May 11, 2022 8:11 pm

Locals loot liquor bottles after vehicle carrying liquor topples on Madurai highway | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় সড়কে ছড়িয়ে আছে বিভিন্ন ব্র্যান্ডের অসংখ্য মদের বোতল (Liquor Bottles)। তা সংগ্রহ করলে কেউ আটকাবারও নেই। স্বভাবতই এই সুযোগ হাত ছাড়া করেননি সুরাপ্রেমীরা। হামলে পড়েন তাঁরা। যেভাবে পারেন, যতগুলো সম্ভব পারেন মদের বোতল কবজা করলেন তাঁরা। তামিলনাড়ুর (Tamil Nadu) এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। ভাইরাল হয়েছে সেই ঘটনার ছবি।

আসলে ব্যস্ত রাস্তায় মদের বোতল ভরতি একটি ট্রাক উলটে পড়তেই এই কাণ্ড ঘটে। ঘটনাটি তামিলনাড়ুর মাদুরাইয়ের (Madhurai) ভিরাগানুর এলাকার। জানা গিয়েছে, কেরলের (Kerala) মানালুরের একটি গুদাম থেকে মদ নিয়ে ওই ট্রাকটি নির্দিষ্ট গন্তব্যে যাচ্ছিল। মাঝপথে মাদুরাইয়ের ভিরাগানুর এলাকায় জাতীয় সড়কে কোনওভাবে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। ওই ট্রাকে ছিল প্রায় ১০ লক্ষ টাকার মদ। পেটি ভেঙে রাস্তার উপর ছড়িয়ে পড়ে সেই মদ। এদিক-ওদিকে গড়াচ্ছিল মদের বোতল।

Locals loot liquor bottles after vehicle carrying liquor topples on Madurai highway

[আরও পড়ুন: অশনির দাপটে অন্ধ্রের সৈকতে ভেসে এল ‘সোনার রথ’! ভাইরাল ভিডিও]

ঘটনার খবর ছড়িয়ে পড়ে দ্রুত। ছুটে আসেন স্থানীয় লোকজন। তবে তাঁরা উদ্ধারে কাজে হাত লাগাননি মোটেই। বরং ‘স্বর্গীয়’ সুযোগ হাত ছাড়া করতে চাননি। সকলেই লুটেপুটে নেন মাগনার মদের বোতল। দু’হাতে, দু’পকেটে যেভাবে পারেন সংগ্রহ করেন। এদিকে এই কাণ্ডে ওই মাদুরাইয়ের গুরুত্বপূর্ণ রাস্তায় যান চলাচল ব্যহত হয়। পরে ঘটনার খবর পায় পুলিশ। তারা এসে পরিস্থিতি সামাল দেয়। ফের স্বাভাবিক হয় যান চলাচল।

[আরও পড়ুন: বৈবাহিক ধর্ষণ কি অপরাধ? কী বলল দিল্লি হাই কোর্ট?]

কদিন আগে প্রায় একই ধরনের ঘটনা ঘটে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) বারওয়ানিতে। গত ২০ এপ্রিল অ্যালকোহলের বোতল ভরতি একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় অন্য একটি গাড়ির। এর ফলে বারওয়ানির রাস্তায় ছড়িয়ে পড়ে অসংখ্য বিয়ারের ক্যান। ওই ক্ষেত্রেও উদ্ধার কাজে হাত লাগানোর বদলে সুরাপ্রেমীরা মদ লুটে নিতে লেগে পড়েন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে। ততক্ষণে অবশ্য অল্প কয়েকটি বিয়ারের ক্যানই অবশিষ্ট ছিল ওই রাস্তায়। মধ্যেপ্রদেশের এই ঘটনা ছাড়াও আগেও এমন ঘটনা দেখা গিয়েছে দেশের বিভিন্ন প্রান্তে। প্রতিবার ভাইরাল হয়েছে সেই সব ঘটনার ছবি ও ভিডিও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে