০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রেস্তরাঁর বিল না মেটানোর ফন্দি, মাথার চুল ছিঁড়ে খাবারে মেশালেন যুবক! দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: September 5, 2020 3:36 pm|    Updated: September 5, 2020 3:36 pm

Man allegedly puts hair in his food to avoid paying restro's bill in UK

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচ্ছা, খাবারের বিল না দিয়ে কখনও ফাঁক তালে রেস্তরাঁ থেকে বেরিয়ে পড়ার চেষ্টা করেছেন? নিজে না করে থাকলেও অন্তত বন্ধুমহলে এমন মজার ফন্দি আঁটার গল্প শুনেছেন? না শুনে থাকলে এই ঘটনাটি পড়ুন। মোটা অঙ্কের বিল যাতে না মেটাতে হয়, তার জন্য কী কাণ্ডই না করলেন এই যুবক! যা দেখে রীতিমতো স্তম্ভিত তাঁর সঙ্গীটিও!

ঘটনা ব্রিটেনের ব্ল্যাকবার্নেক একটি রেস্তরাঁর। দুই বন্ধু ডিনার সারতে গিয়েছিলেন এই বিলাশবহুল রেস্তরাঁয়। পছন্দের নানা খাবার অর্ডারও করেছিলেন। সবই ঠিকঠাক ছিল। কিন্তু খাবারের বিল দেখেই চোখ কপালে উঠল তাঁদের। প্রায় সাড় ৬ হাজার টাকার খাবার খেয়ে ফেলেছেন দু’জনে। এতটা বাড়াবাড়ি হয়ে যাবে, তা হয়তো আন্দাজ করতে পারেননি। তাহলে উপায়? চটপট বিল না মেটানোর ফন্দি এঁটে ফেললেন এক বন্ধু। যা শুনে অবশ্য গা গুলিয়ে উঠতে পারে! মাথা থেকে টুপি খুলে খানিকটা তুলে টেনে ছিঁড়ে তা খাবারে মিশিয়ে দেন ওই যুবক! ঘটনার আকস্মিকতায় অবাক উলটোদিকের বন্ধুও। খাবারে চুল পাওয়া গেলে বিল না দেওয়ার দাবি তোলা যেতেই পারে। এই ভেবেই এমন কাণ্ড ঘটান তিনি। আর সেই ঘটনাই ধরা পড়ে যায় রেস্তরাঁর সিসিটিভি ক্যামেরায়।

[আরও পড়ুন: OMG! মাত্র চারটে পাতাবিশিষ্ট গাছের নিলামে দাম উঠল ৪ লক্ষ টাকা!‌]

একটি ইংরাজি সংবাদমাধ্যমকে রেস্তরাঁর ম্যানেজার জানান, দুই বন্ধু মিলে প্রায় ছ’জনের মতো খাবার অর্ডার দিয়েছিলেন। এমনকী অর্ডার নেওয়ার সময় তাঁদের বলাও হয়েছিল, এতটা পরিমাণ তাঁদের প্রয়োজন হবে না। তা সত্ত্বেও তাঁরা সেই পরিমাণ খাবারই পরিবেশন করতে বলেন। শেষমেশ অতটা খাবার খেতেও পারেননি। আর তার মধ্যেই মাথার একগুচ্ছ চুল ফেলে বিল না মেটানোর ছক কষেন। ম্যানেজার জানান, দুই খদ্দের তাঁকে ডেকে বলেন তাঁদের অর্ডার করা বিরিয়ানি, কাবাব আর নানে চুল রয়েছে। তখনই সন্দেহ হয়। ঠিক করেন সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখবেন। ব্যস, তাতেই আসল ‘গল্প’টা দিনের আলোর মতো পরিষ্কার হয়ে যায়। বোঝা যায়, এতে রেস্তরাঁর কোনও দোষ নেই। ওই যুবকেরই কীর্তি। এরপরও ম্যানেজারের সঙ্গে তর্ক করে ২০ পাউন্ড দিয়েই রেস্তরাঁ থেকে চলে যান দুই বন্ধু। ইতিমধ্যেই ঘটনার কথা পুলিশকে জানিয়েছে রেস্তরাঁ কর্তৃপক্ষ। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে।

[আরও পড়ুন: হিসেব মেলে না! সঠিক পারিশ্রমিক পেয়েও যুবকের সঙ্গে কলহ পরিচারিকার, ভাইরাল মজার ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে