BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অমানবিক! গরুর সঙ্গে মিলনের অভিযোগে গ্রেপ্তার যুবক

Published by: Sulaya Singha |    Posted: April 17, 2019 6:12 pm|    Updated: April 17, 2019 6:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরুর সঙ্গে মিলন! যে দেশে এই গবাদি প্রাণীকে গো-মাতা রূপে পুজো করা হয়, সেখানে এমন ঘটনা!  কুরুচি, কুমনোবৃত্তি, কুমানসিকতা। এমন অমানবিক কাজকে ব্যাখ্যা করাই কঠিন। কিন্তু সে কাজ করতে এতটুকু দ্বিধা বোধ হয়নি ২২ বছরের যুবকের। যে অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: যুগান্তকারী আবিষ্কার, চাঁদের মাটিতে জলের অস্তিত্বের চাক্ষুষ প্রমাণ পেল নাসা]

ঘটনা গুজরাটের মেঘানিনগরের। অভিযুক্ত লালো পাটনি কুম্বজি নি চালির বাসিন্দা। পেশায় শ্রমিক। অভিযোগ, গত বরিবার দুপুর ২টো নাগাদ ভার্গব রোডের এয়ার কার্গো কমপ্লেক্সে যায় লালো। সেখানেই পোষ্য গবাদি পশুটির সঙ্গে জোর করে মিলন ঘটানোর চেষ্টা করে সে। কিন্তু ঘটনাস্থলে গরুর মালিক গোবর দেসাই চলে আসায় হাতে-নাতে ধরা পড়ে যায় লালো। এরপরই মেঘানিনগর থানায় অভিযোগ দায়ের করেন মালিক।

পুলিশ জানিয়েছে, গোবর দেসাইয়ের চারটি গরু আছে। কিন্তু রবিবার হঠাৎই নিরুদ্দেশ হয়ে যায় তাঁর চতুর্থ গরুটি। তাকে খুঁজতে বেরোন তিনি। খানিকক্ষণ খোঁজার পরই দেখেন বিমানবন্দরের বাইরের দেওয়ালে পিঠ ঠেকিয়ে বসে রয়েছে তাঁর গরু। আর সামনে অর্ধনগ্ন অবস্থায় দাঁড়িয়ে এক যুবক। বিষয়টি বুঝতে একেবারেই দেরি হয়নি তাঁর। দৌড়ে গিয়ে যুবককে ধাক্কা দিয়ে ফেলে দেন দেসাই। তারপরই আমেদাবাদ থানার কন্ট্রোল রুমে ফোন করে ঘটনার কথা জানান। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। লালোকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: ‘চুয়াত্তরের যুবকের’ বউ চাই, বিজ্ঞাপনের সাড়ায় অবাক পাত্র]

পুলিশ জানায়, এই প্রথমবার নয়। জেরায় অভিযুক্ত স্বীকার করেছে যে এর আগেও পাঁচ-ছ’বার গরুর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের চেষ্টা করেছে। এমনকী, দিন দশেক আগেও একটি গরুর সঙ্গে অভিযুক্তকে সঙ্গমের অবস্থায় দেখেছিলেন দেসাইয়ের বন্ধু। তখন তিনি দেসাইকে সতর্কও করেছিলেন। কিন্তু সেসময় বন্ধুর কথা বিশ্বাস করেনি গরুর মালিক। ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ নম্বর ধারায় অভিযুক্তর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। তবে গরুটি আপাতত সুস্থ রয়েছে বলেই খবর।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement