BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘লকডাউনে বিয়েতে নিষেধাজ্ঞা জারি করুন’, প্রেমিকার বিয়ে রুখতে মুখ্যমন্ত্রীর কাছে আরজি যুবকের

Published by: Abhisek Rakshit |    Posted: May 20, 2021 2:04 pm|    Updated: May 20, 2021 5:05 pm

Man asks Nitish Kumar to ban weddings during lockdown to stop his girlfriend from getting married | Sangbad Pratidin

ছবি:‌ প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Covid-19) দ্বিতীয় ঢেউয়ে কাবু গোটা দেশ। করোনা মোকাবিলায় একাধিক রাজ্যে জারি লকডাউন। আবার কোথাও জারি হয়েছে আংশিক লকডাউন। এই পরিস্থিতিতে বিহার পুরোপুরি লকডাউনের রাস্তাতেই হেঁটেছে। তবে কোভিডবিধি মেনে বিয়ের অনুষ্ঠানে ছাড় দেওয়া হয়েছে। কিন্তু এই বিষয়েই এবার আপত্তি জানালেন এক ব্যক্তি। বান্ধবীর অন্যত্র বিয়ে ঠেকাতে সরাসরি মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে (Bihar CM Nitish Kumar) লকডাউনে বিয়ের অনুষ্ঠানের উপর নিষেধাজ্ঞা চাপানোর আরজি জানালেন। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। আর তাঁর এই খবরটি প্রকাশ্যে আসতেই হাসির রোল নেটদুনিয়ায়।

গত ১৩ মে টুইটে লকডাউনের সময়সীমা আরও বাড়িয়ে ২৫ মে পর্যন্ত তা জারি রাখার কথা ঘোষণা করেছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। লিখেছিলেন, “আজ মন্ত্রিসভা এবং আধিকারিকদের সঙ্গে লকডাউন পরিস্থিতি নিয়ে আলোচনা সেরেছি। আমরা ইতিবাচক দিকও খুঁজে পেয়েছি। আর তাই ১৬ মে থেকে ২৫ মে পর্যন্ত আগামী দশদিনও লকডাউনের জারি রাখা হচ্ছে।” সেখানেই মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে পালটা টুইট করেন পঙ্কজ কুমার গুপ্তা নামে এক ব্যক্তি। তাতে তিনি লেখেন, “স্যার বিয়ের উপরেও নিষেধাজ্ঞা চাপিয়ে দিন। আগামী ১৯ মে আমার বান্ধবীর বিয়ে অন্যত্র ঠিক হয়েছে। সেটা তাহলে ভেস্তে যাবে। সারাজীবন আপনার কৃতজ্ঞ থাকব।”

[আরও পড়ুন: মালাবদলের পরই মণ্ডপ থেকে পালাল বর, শেষে এক বরযাত্রীকে বিয়ে কনের]

এরপরই পঙ্কজের টুইটটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। অনেকেই বিষয়টি নিয়ে মজা করেন। কেউ আবার তাঁকে নানারকম পরামর্শও দেন। অনেকেই আবার কামনা করেন, পঙ্কজের যেন তাঁর বান্ধবীর সঙ্গেই বিয়ে হয়। যদিও শেষপর্যন্ত এরকম কোনও নিয়মই বিহার সরকার অবশ্য জারি করেনি। পাশাপাশি ১৯ মে তাঁর সেই বান্ধবীর অন্যত্র বিয়ে হয়ে গিয়েছে কি না তাও জানা যায়নি। তবে পঙ্কজের টুইটটি কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

 

[আরও পড়ুন: ‘দামে কম, মানে…’, নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ‘কাকলি ফার্নিচারের’ আসল রহস্য জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement