BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এমনও হয়! করোনা থেকে বাঁচতে বিমানের সব টিকিট একাই কিনে ফেললেন এই ব্যক্তি

Published by: Abhisek Rakshit |    Posted: January 8, 2021 2:47 pm|    Updated: January 8, 2021 2:47 pm

Man books entire flight to prevent exposure to COVID-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভ্যাকসিন (Corona Vaccine) বেরোলেও রূপ পালটে আগের তুলনায় আরও ভয়ংকর হয়ে উঠেছে মারণ করোনা ভাইরাস (Corona Virus)। এই পরিস্থিতিতে মারণ এই ভাইরাসের হাত থেকে বাঁচতে অনেকেই নানারকম উপায় অবলম্বন করছেন। কিন্তু ইন্দোনেশিয়ার (Indonesia) এক ব্যক্তি একেবারে গোটা একটি বিমানই ভাড়া করে নিয়েছেন! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

লকডাউনের সময় এক শহর থেকে অন্য শহরে যেতে অনেকেই প্রাইভেট বিমান ভাড়া করেছিলেন। কিন্তু বর্তমানে আর সেই পরিস্থিতি নেই। তা সত্ত্বেও রিচার্ড মুলজাদি নামে জার্কাতার (Jakarta) ওই বাসিন্দা নিজের স্ত্রীর সঙ্গে বালি (Bali) যাওয়ার জন্য ‘বাটিক এয়ার’ বিমানসংস্থার একটি বিমানের সমস্ত টিকিট নিজেই কেটে ফেলেন! সম্প্রতি সেদেশের বিভিন্ন সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিতও হয়েছে। এছাড়া মুলজাদি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতেও একথা জানান।

[আরও পড়ুন: অবাক কাণ্ড! মাত্র ৪ মিনিটে দেড়শো দেশের রাজধানী-পতাকা চেনাল পাঁচ বছরের খুদে]

তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, ”আমরা চেয়েছিলাম, শুধু দু’জনই যেন বিমানে যাতায়াত করি। সেজন্য বিমানের যতগুলো সম্ভব টিকিট কেটে নিয়েছি। প্রাইভেট বিমান ভাড়া করার থেকে এতে অনেক কম অর্থ খরচ করেছি।” অবশ্য এর জন্য মুলজাদির ঠিক কত অর্থ খরচ হয়েছে, তা জানাননি তিনি। ওই বিমানসংস্থা জানিয়েছে, বিমানে সত্যিই আর কোনও যাত্রী ছিল না। তবে ওই দম্পতি কেবল নিজেদের নামেই টিকিট কেটেছেন। অনেকেই আবার মনে করছেন, আসলে অন্য নামে হয়তো বাকি টিকিটগুলো কেটেছেন মুলজাদি। এই খবর সামনে আসতেই অনেকই কিন্তু মুলজাদির এই কাণ্ডে অবাক হয়েছেন। যদিও এই প্রথম নয়, এর আগেও একবার খবরের শিরোনামে উঠে এসেছিলেন তিনি। নিজের পোষ্য কুকুরের জন্মদিনে তাকে আস্ত একটি গাড়ি উপহার দিয়েছিলেন। তাতে নম্বর প্লেটে আবার খোদাই করা ছিল পোষ্য়র জন্মদিনের তারিখ। 

রিচার্ডের সেই পোস্ট

[আরও পড়ুন: শেষকৃত্যের জন্য প্রয়োজন অর্থের, টাকা তুলতে দেহ নিয়ে ব্যাংকে গেলেন নিহতের প্রতিবেশীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে