BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

‘স্ত্রীর সঙ্গে আর থাকতে পারব না’, গৃহত্যাগী হয়ে মোবাইল টাওয়ারে উঠে পড়লেন ক্ষুব্ধ স্বামী!

Published by: Abhisek Rakshit |    Posted: September 28, 2020 6:24 pm|    Updated: October 1, 2020 2:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিখ্যাত ‘‌শোলে’‌ (Sholay) সিনেমার সেই দৃশ্যের কথা মনে আছে?‌ যেখানে ‘‌বসন্তী’‌ অর্থাৎ হেমা মালিনীকে বিয়ে করতে চেয়ে জলের ট্যাঙ্কে চড়ে বসেছিলেন ধর্মেন্দ্র (Dharmendra)। এবার প্রায় সেভাবেই এক ব্যক্তি জন্য চড়ে বসলেন মোবাইলের টাওয়ারে। তবে না, তাঁর এহেন পদক্ষেপের নেপথ্যে মোটেই প্রেমঘটিত কোনও কারণ নেই। বরং উলটোটাই। স্ত্রীর সঙ্গে ঝগড়া হওয়াতেই ওই কাণ্ড করে বসেন তিনি। 

জানা গিয়েছে, ঘটনাটি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মোরাদাবাদের। আর লোকটির নাম তেজপাল সিংহ। আর পাঁচটা সাধারণ বাড়ির মতোই তেজপালের বাড়িতেও স্বামী–স্ত্রী’‌র মধ্যে ঝগড়াঝাঁটি চলছিল। কিন্তু তাই বলে তিনি যে এরকম কাজ করে বসবেন, তা কেউই ভাবেননি। তবে তেজপালের কোনও ক্ষতি হয়নি। অনেক বুঝিয়েসুঝিয়ে তাঁকে নামানো সম্ভব হয়েছে।

[আরও পড়ুন: রাতারাতি কোটিপতি!‌ উত্তরপ্রদেশের কিশোরীর অ্যাকাউন্টে আচমকাই ঢুকল ১০ কোটি]

কিন্তু সমস্যা ঠিক কী হয়েছিল?‌ গ্রামের বাসিন্দারা জানান, আচমকাই তাঁরা ওই ব্যক্তিকে মোবাইলের টাওয়ারের উপর আবিষ্কার করেন। প্রথমে কারণটা বোধগম্য হয়নি কারওরই। এদিকে, তেজপাল নিচে নামছেন না দেখে শেষপর্যন্ত পুলিশে খবর দেওয়া হয়। তারপর দীর্ঘক্ষণ বোঝানো হয় তাঁকে। জানা গিয়েছে, তেজপাল এবং তাঁর স্ত্রী–দু’‌জনেরই এটা দ্বিতীয় বিয়ে। কিন্তু ঘটনার দিন হঠাৎই দু’‌জনের তীব্র বচসা শুরু হয়। এরপরই টাওয়ারের উপরে চড়ে বসেন তিনি।

[আরও পড়ুন: মুহূর্তে খুঁজে বের করতে সক্ষম ল্যান্ডমাইন, সোনার পদক পেল প্রতিভাবান এই ইঁদুর]

এদিকে, এই খবর সামনে আসতেই অনেকে সেখানে ভিড় করতে শুরু করে। ভিড় সামলাতে হিমশিম খেতে হয় পুলিশকেও। শেষমেশ যদিও নিরাপদে তাঁকে টাওয়ার থেকে নামানো হয়। নিচে নেমে এসে কার্যত স্ত্রীর উপর সমস্ত ক্ষোভ উগরে দেন তেজপাল। বলেন,‌ ‘‌‘‌স্ত্রীর সঙ্গে আমি আর থাকতে পারব না। ও খালি আমাকে মিথ্যে মামলায় ফাঁসাতে চাইছে। তাই আমি স্ত্রীর হাত থেকে মুক্তি চাই।’‌’‌ যদিও পুলিশ তাঁর এই অভিযোগ গ্রহণ করেনি। 

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement