Advertisement
Advertisement

স্টারবাকসে বসেই সেখানকার খাবার অনলাইনে অর্ডার! অর্ধেক দামে কফি খেলেন যুবক

ব্যাপারটা কী?

Man orders coffee worth Rs 400 for Rs 190 from Zomato sitting inside the coffee shop | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Tiyasha Sarkar
  • Posted:June 11, 2023 2:10 pm
  • Updated:June 11, 2023 2:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেস্তরাঁয় খেতে তো কমবেশি সকলেই যান। কিন্তু কোনওদিন রেস্তরাঁয় বসে সেখানকারই খাবার অনলাইন ফুড ডেলিভারি অ্যাপে অর্ডার করে খেয়েছেন? সম্প্রতি এই কাণ্ডই করেছেন এক যুবক। যার ফলে ৪০০ টাকার কফি পেয়েছেন মাত্র ১৯০ টাকায়। ভাবছেন তো ব্যাপারটা কী?

বর্তমান সময়ে দাঁড়িয়ে প্রায় সকলেই অনলাইনে খাবার অর্ডার করেন। এতে কোনও ঝক্কি ছাড়াই হাতের কাছে চলে আসে পছন্দের খাবার। সম্প্রতি টুইটারে ভাইরাল হয়েছে একটি ঘটনা। এক যুবক গিয়ে ছিলেন স্টারবাকসে। যেখানে এক কাপ কফির দাম কমবেশি ৪০০ টাকা। সেই সঙ্গে কাউন্টারে দাঁড়িয়ে বিল পেমেন্টের ঝক্কি তো আছেই। এদিকে অনলাইন অর্ডারে বিভিন্ন রকম ছাড় থাকে, কুপন থাকে, যা অফলাইনে মেলে না। সেই কারণেই এক যুবক ঘটালেন অদ্ভুত ঘটনা। স্টারবাকসে বসে সেখানকার কফি জোম্যাটোতে অর্ডার দেন তিনি। ব্যাস, নিয়ম মতো তাঁর অর্ডার ডেলিভারি করার জন্যে একজনকে নিযুক্ত করা হয়। তিনি পৌঁছে যান স্টারবাকসে। কাউন্টার থেকে কফি নিয়ে তা দিয়ে আসেন যুবকের টেবিলে। আর এই বুদ্ধির জেরে ৪০০ টাকা দামের কফি ওই যুবক পেয়ে যান মাত্র ১৯০ টাকায়।

Advertisement

[আরও পড়ুন: এক সপ্তাহ খেয়েছেন কেবল চা-জল! ইঞ্জিনিয়ারিং পাশ করেও প্রায় কর্মহীন যুবক, পাশে নেট দুনিয়া]

ওই যুবক জানিয়েছেন, এই ঘটনা নতুন নয়। অনেকেই অফারের জন্য় এরকমটা করে থাকেন। ফলে ডেলিভারি এজেন্টরাও এই বিষয়ে জানেন। ফলে এখানে অবাক করার কিছুই নেই। যদিও টুইটারে এই বিষয়টি জেনে বেশ অবাকই হয়েছেন নেটিজেনরা। কেউ কেউ বুদ্ধির প্রশংসাও করেছেন।

Advertisement

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ