১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিনে পয়সায় আকাশে ওড়ার শখ! বিমানের সামনের অংশে বসে ধৃত যুবক

Published by: Soumya Mukherjee |    Posted: February 3, 2020 3:39 pm|    Updated: February 3, 2020 3:39 pm

Man Sits In Front Of Plane About To Take Off In Bhopal

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চমকের এই দুনিয়ায় প্রতিদিনই অনেক অদ্ভুত ঘটনা ঘটে। কিন্তু, বিমানের সামনের অংশে বসে আকাশে ওড়ার চেষ্টা মনে হয়ে আগে কেউই করেনি। যা করেছেন মধ্যপ্রদেশের এক যুবক। শেষ পর্যন্ত অবশ্য তার এই চেষ্টা সফল হয়নি। উলটে এই ঘটনার জন্য ২০ বছরের ওই যুবককে আটক করেছে CISF। রবিবার বিকেলে অভিনব এই ঘটনাটি ঘটেছে ভোপালের রাজা ভোজ বিমানবন্দরে।

Damage Chopper

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যোগেশ ত্রিপাঠি নামে ২০ বছরের ওই যুবকের বাড়ি মধ্যপ্রদেশের ভোপালে। রবিবার বিকেলে বিমানবন্দরের কর্মচারীদের পোশাক পরে আচমকা রাজা ভোজ বিমানবন্দরে ঢুকে পড়ে সে। তারপর রানওয়েতে দাঁড়িয়ে থাকা রাধাস্বামী সৎসঙ্গ বিয়াস নামে একটি বেসরকারি সংস্থার হেলিকপ্টারটির ভিতরে ঢোকার চেষ্টা করে। কিন্তু, হেলিকপ্টারের দরজা বন্ধ থাকায় তার উদ্দেশ্য সফল হয়নি। এর জেরে রেগে গিয়ে হেলিকপ্টারটিতে পাথর ছুঁড়তে শুরু করে। পাথরে আঘাতে হেলিকপ্টারটির জানালার কাচ ও সামনের অংশ ভেঙে যায়। তারপর সোজা রানওয়েতে টেক অফের জন্য দাঁড়িয়ে থাকা উদয়পুরগামী একটি বিমানের সামনের অংশে উঠে বসে যোগেশ। খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাকে আটক করেন CISF-এর নিরাপত্তারক্ষীরা। পরে তাকে স্থানীয় পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

[আরও পড়ুন: ড্রামের চাল সাবাড় করার পর আধার কার্ড-পাসবইও গিলল হাতি! ]

 

এপ্রসঙ্গে রাজা ভোজ বিমানবন্দরে কর্মরত CISF-এর ডেপুটি কমান্ডার বীরেন্দ্র সিং জানান, বিমানবন্দরের পোশাক পরে যোগেশ নামে ওই যুবকটি অবৈধভাবে রানওয়েতে ঢুকে পড়েছিল। তারপর একটি হেলিকপ্টারে পাথর ছুঁড়ে উদরপুরগামী বিমানের সামনের অংশে উঠে বসেছিল। কিছুক্ষণ বাদে নিরাপত্তারক্ষীরা তাকে সেখানে থেকে নামিয়ে নিয়ে আসেন। সকাল আটটার সময় বিমানটি ছাড়ার কথা থাকলে এই ঘটনার জেরে সেটি একঘণ্টা পরে বিমানবন্দর থেকে রওনা দেয়।

[আরও পড়ুন: কুয়োয় পড়া কুকুরকে বাঁচাতে জীবন বাজি মহিলার, ভিডিও দেখে কুর্নিশ নেটিজেনদের ]

 

স্থানীয় পুলিশের এক আধিকারিক লোকেশ সিনহা বলেন, ‘ওই যুবক বেআইনিভাবে বিমানবন্দরে ঢুকে একটি হেলিকপ্টারের ক্ষতি করেছে। এমনকী একটি প্লেনের সামনের অংশেও উঠে পড়ে। ধৃতকে জেরা করে এর কারণ জানার চেষ্টা চলছে।’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে