BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কুয়োয় পড়া কুকুরকে বাঁচাতে জীবন বাজি মহিলার, ভিডিও দেখে কুর্নিশ নেটিজেনদের

Published by: Soumya Mukherjee |    Posted: February 2, 2020 5:02 pm|    Updated: February 2, 2020 5:04 pm

Mangaluru woman risks her life to rescue dog from well

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় পোষ্যের জন্য অনেক আত্মত্যাগ করতে দেখা যায় মানুষকে। সম্প্রতি সেইরকম একটি ঘটনার সাক্ষী থাকলেন কর্ণাটকের ম্যাঙ্গালুরু(Mangaluru)’র মানুষ। জীবনের ঝুঁকি নিয়ে কুয়োয় নেমে প্রিয় কুকুরকে বাঁচালেন এক মহিলা। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। আর তারপরই ওই মহিলার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠলেন নেটিজেনরা। কুর্নিশ জানালেন অসমসাহসী ওই মহিলাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ২ মিনিট সাত সেকেন্ডের ওই ভিডিওটি পোস্ট করেন এক যুবতী। ওপরে লেখা ছিল, কুকুরটিকে যিনি বাঁচালেন সেই মহিলার ভাল হোক। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি কুকুর কুয়োর জলের মধ্যে পড়ে গিয়েছে। তাঁকে বাঁচাতে শরীরে দড়ি বেঁধে কুয়োর মধ্যে নেমে পড়েছেন এক মহিলা। নিজের শরীরে সঙ্গে একটি দড়ি বেঁধে ক্রমশ কুয়োর জলের দিকে নেমে যাচ্ছেন। তারপর অন্য একটি দড়ি কুয়োর উপর থেকে জলে ফেলে দেন সেখানে থাকা মানুষজন। সেই দড়ি দিয়ে জলে পড়ে থাকা কুকুরটিকে ভাল করে বেঁধে দেয়। এবার ওপর দাঁড়িয়ে মানুষরা তাকে আস্তে আস্তে টেনে তুলে কুয়োর বাইরে নিয়ে আসে। কুকুরটি উঠে আসার পর বহুকষ্টে কুয়োর বাইরে আসেন ওই মহিলা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনাবশত ওই মহিলার কুকুরটি কুয়োর মধ্যে পড়ে গিয়েছিল। তাকে বাঁচানোর জন্যই সবাই মিলে চেষ্টা চালায়।

[আরও পড়ুন: কুয়োয় আটকে হস্তিশাবক, উদ্ধারে বিজ্ঞানী আর্কিমিডিসই ভরসা বনকর্মীদের! ]

 

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পরেই প্রায় ১৫ হাজার মানুষ সেটি দেখেছেন। পছন্দ করেছে কয়েক হাজার মানুষ। তাঁদের মধ্যে একজন কমেন্ট করেছেন, আমার জন্য উনি হলেন একজন নায়ক। আর আরেকজনের কথায়, আশাকরি ভিডিওটি দেখার পর সবাই সচেতন হবেন। সমস্ত জীবিত বস্তুর প্রতি তাঁদের মায়া-মমতা আরও বাড়বে। আর বিশ্ব থেকে উধাও হবে পশুদের কসাইখানা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে