BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এ যেন ঈশ্বরপ্রাপ্তি! লকডাউনের পর মদের বোতল হাতে পেয়েই পুজো শুরু করে দিল মদ্যপ, ভাইরাল ভিডিও

Published by: Biswadip Dey |    Posted: June 15, 2021 2:08 pm|    Updated: June 15, 2021 2:55 pm

Man worships liquor bottles after Tamil Nadu opens TASMAC shops | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের (Lockdown) মেয়াদ বাড়ানো হয়েছে ২৯ জুন পর্যন্ত। তবু তারই মধ্যে বেশ কিছু শিথিলতার কথা ঘোষণা করেছে তামিলনাড়ু (Tamil Nadu) সরকার। তার মধ্যে অন্যতম মদের দোকান। আর এমন খবরে যে মদ্যপায়ীরা যারপরনাই আহ্লাদিত হবেন, তা তো স্বাভাবিকই। কিন্তু মাদুরাইয়ের এক বাসিন্দা যে কাণ্ড করলেন আনন্দে ভেসে গিয়ে, তা দেখে অবাক হয়ে গেলেন লাইনে দাঁড়ানো বাকিরা। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

ভিডিওয় ওই ব্যক্তিকে দেখা গিয়েছে মদের বোতলকে প্রণাম করতে, এমনকী রীতিমতো পুজো করতে! দোকানের সামনে থাকা এক ব্যক্তি সেই ভিডিও তুলে নেটে ছড়িয়ে দিতেই নেটিজেনরা তা ভাইরাল করে তুলতে সময় নেননি। স্বল্প সময়ের জন্য ২৭টি জেলায় মদের দোকান খোলার অনুমতি দিয়েছে তামিলনাড়ু সরকার। এর আগেও যা দেখা গিয়েছে, সেই দৃশ্য এবারও দেখা গেল। সারা দেশেই যখনই দীর্ঘ সময় পরে মদের দোকান খোলা হয়েছে, তার বাইরে প্রবল ভিড় ও লম্বা লাইন ছিল এক স্বাভাবিক দৃশ্য। বহুদিনের প্রতীক্ষার পরে আবার দোকানের ঝাঁপ খোলা হলে সুরার টানে ভিড় নিয়্ন্ত্রণ করাই চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়।

[আরও পড়ুন: পাত্রী ‘মমতা ব্যানার্জি’, পাত্র ‘সোশ্যালিজম’! তামিলনাড়ুতে বিয়ের আসর, ব্যাপারটা কী?]

‘তামিলনাড়ু স্টেট মার্কেটিং কর্পোরেশন’-এর মদের দোকানের সামন‌েও লাইন পড়েছিল। আর সেখানেই হাজির ছিলেন মাদুরাইয়ের এই সুরাসক্ত। ঠিক কী করতে দেখা গিয়েছে তাঁকে? দেখা গিয়েছে, তিনি দোকানের সিঁড়িতে একটি প্রদীপ জ্বালিয়ে রেখেছিলেন। এরপর কাউন্টার থেকে বোতল কেনার পরই সেগুলিকে এনে প্রদীপের সামনে রেথে বারবার প্রমাণ করতে থাকেন। তাঁকে দেখাদেখি আরও একজন এসে নিজের বোতলটিও সেখানে রেখে ভক্তিভরে প্রণাম করতে থাকেন। পরে বোতল হাতে হাসিমুখে পোজও দেন ওই ব্যক্তি। প্রাচীন গ্রিসে মদের দেবতা ছিলেন বাক্কাস। এই ব্যক্তি ঠিক কাকে আরাধনা করলেন তা অবশ্য জানা যায়নি।

মদ্যপ্রেমীদের এমন কাণ্ড অবশ্য এই করোনা কালে বারবার চোখে পড়েছে। গত এপ্রিলেই মদের লাইনে দাঁড়ানো এক প্রৌঢ়াকে বলতে দেখা গিয়েছিল, ‘‘ওষুধ কিংবা ইঞ্জেকশন নয়, একমাত্র অ্যালকোহলই পারে করোনাকে দূরে রাখতে।’’ সেই ভিডিওটি ভাইরাল হয়েছিল। সেই তালিকারই নয়া সংযোজন, মাদুরাইয়ের এই ব্যক্তি।

[আরও পড়ুন: এ কী কাণ্ড! বিয়ের আসরে জামাইবাবুকে বারবার চুমু খেলেন শ্যালিকা, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে