BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভুঁড়িই বাঁচাল প্রাণ, ভাইরাল স্থূলকায় যুবকের কুয়োয় পড়ার ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: August 13, 2020 7:26 pm|    Updated: August 13, 2020 7:26 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটবেলা থেকে যে চেহারার জন্য সকলে হেনস্তা করত তাই পরে প্রাণ রক্ষার কারণ হবে তা কোনওদিন ভাবতে পারেননি ২৮ বছরের লিউ। দীর্ঘদিন ধরে যে ভুঁড়িকে তিনি নিজের দুর্ভাগ্যের কারণ বলে মনে করতেন তাই শেষপর্যন্ত জীবন রক্ষা করল। শুনতে অবিশ্বাস্য লাগলেও অভিনব এই ঘটনাটি ঘটেছে চিনের হেনান (Henan) প্রদেশের লুয়োইয়াং শহরে। আর এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

Man's-big-belly

চিনের হেনান প্রদেশে লিউইয়াং শহরের বাসিন্দা লিউের বাড়িতে একটি কুয়ো আছে। সম্প্রতি কাঠচাপা দিয়ে রাখা ওই কুয়োর উপর দিয়ে লাফাতে গিয়ে তার মধ্যে পড়ে যান মানসিক ভারসাম্যহীন ওই যুবক। কুয়োটি গভীর হলেও তার মুখটি ছোট ছিল। তাই কোমর পর্যন্ত গলে গেলেও আটকে যায় লিউয়ের ভুঁড়ি (belly)। পরিস্থিতি দেখে স্থানীয় প্রশাসনকে খবর দেন ওই যুবকের পরিবারের সদস্যরা। তারপর দমকল বিভাগের লোকেরা এসে লিউয়ের কোমরে দড়ি বেঁধে তাঁকে কুয়ো থেকে টেনে তোলেন।

[আরও পড়ুন: OMG! ওজন ২২৫ কেজি, ফ্লোরিডার এই ‘দামোদর শেঠ’ দিনে কত খান জানেন?]

গত সপ্তাহে এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন স্থানীয় এক দমকলকর্মী। তাতে দেখা যাচ্ছে, খালি গায়ে একটি মোটা লোক একটি কুয়োর মধ্যে আটকে রয়েছেন। আর তাঁর কোমরে দড়ি বেঁধে তাঁকে সেখান থেকে টেনে তোলার চেষ্টা করছেন চার-পাঁচজন দমকলকর্মী। এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। ওই যুবকের জীবন বাঁচাতে দমকল কর্মীদের পাশাপাশি ভুঁড়ির অবদানের কথাও উল্লেখ করছেন নেটিজেনরা।

[আরও পড়ুন:সম্প্রীতির নজির, জন্মাষ্টমীর দিন জন্মানোয় ছেলের নাম কৃষ্ণ রেখেছেন মুসলিম ব্যক্তি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement