১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সানি লিওনের ফ্যান হলেই মিলবে ১০ শতাংশ ছাড়, দুর্দান্ত অফার মাংস বিক্রেতার

Published by: Sulaya Singha |    Posted: April 17, 2022 3:57 pm|    Updated: April 17, 2022 3:57 pm

Meat seller of Karnataka announces 10 per cent discount for Sunny Leone fans | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে জাবরা ফ্যান। সানি লিওনেকে ‘ভালবেসে’ ক্রেতাদের জন্য অভিনব অফার ঘোষণা করলেন এক মাংস বিক্রেতা। জানালেন, বলিউড অভিনেত্রী সানি লিওনের ভক্ত হলেই কেনাকাটার উপর মিলবে ছাড়।

কোথায় মিলছে এমন অফার? আসলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখান থেকেই জানা গিয়েছে, কর্ণাটকের (Karnataka) মান্ড্য জেলায় ডিকে চিকেন নামের একটি মাংসের দোকান চালান প্রসাদ কেএন। দু’বছর আগে খোলা এই দোকানের বিক্রিবাটা মন্দ নয়। তিনিই দোকানে বড়বড় করে পোস্টার লাগিয়ে জানিয়েছেন এই অফারের কথা। এই দোকান থেকে মাংস কিনলেই মিলবে ১০ শতাংশ ছাড়। তবে শর্ত একটাই। ক্রেতাকে হতে হবে সানির ভক্ত।

[আরও পড়ুন: ফের প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব, রাজ্য সম্পাদকের পদ থেকে সরলেন মুর্শিদাবাদের ২ বিধায়ক]

শুধু কি প্রাক্তন পর্নতারকার সিনেমা ও অভিনয়কে ভালবেসেই এই ঘোষণা প্রসাদের? নাহ্, প্রসাদ জানাচ্ছেন, এর পিছনে আরও একটি কারণ রয়েছে। আসলে অভিনয় ছাড়াও সানি (Sunny Leone) কিন্তু বিভিন্ন সমাজসেবা মূলক কাজের সঙ্গেও যুক্ত। প্রসাদের কথায়, “সানির নাম দিয়ে মাংসের বিক্রি বাড়ানো তাঁর উদ্দেশ্য নয়, বরং আমি তাই ওঁর অনুরাগীর সংখ্যা আরও বাড়ুক। তাহলে আরও বেশি করে স্বেচ্ছাসেবী সংস্থাগুলিকে সাহায্য করতে পারবেন সানি।”

sunny
দোকানের পোস্টার

অভিনেত্রী হিসেবে নয়, সানি লিওনেকে প্রসাদের বেশি পছন্দ তাঁর সমাজ সেবামূলক কাজের জন্যই। প্রসাদ বলছেন, “অনেকের কাছে এখনও তাঁর পরিচয় পর্নতারকাই। যেহেতু একটা সময় ওই ইন্ডাস্ট্রির সঙ্গে সানি যুক্ত ছিলেন, তাই এখনও সেই নিয়েই চলে আলোচনা। তবে আমি সানি লিওনের বিষয়ে যত জানতে শুরু করলাম, ততই ভাল লাগল। দেখলাম, নানাধরনের সমাজ সেবা করেন সানি। নিজে একটি শিশুকে দত্তক নিয়েছেন তো বটেই, সেই সঙ্গে একটি স্কুলও চালান। এমনকী কোভিড কালেও বহু মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাঁর থেকে অনেক কিছু শেখার আছে। সেই জন্যই এই অফার দেওয়ার সিদ্ধান্ত নিই।”

[আরও পড়ুন: ‘পেট্রল আনতে বলেছিল মূল অভিযুক্ত লালন শেখের ভাগ্নে’, বিস্ফোরক বগটুই কাণ্ডে ধৃত টোটোচালক]

কিন্তু প্রশ্ন হল, কীভাবে ১০ শতাংশ ছাড় পাওয়া যায়? প্রসাদ জানাচ্ছেন, ক্রেতা যদি ইনস্টাগ্রাম এবং ফেসবুকে (Facebook), তবে তিনি ফ্যান হিসেবে গণ্য় হবেন। তবে এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় সানির সিনেমা নিয়েও তাঁর কমেন্ট থাকতে হবে। অনেকেই প্রসাদের এই অফারকে ‘পাগলামো’ বলে ব্য়াখ্যা করেছেন, আবার অনেকের প্রশংসাও কুড়িয়েছেন। তবে এই আলোচনা-সমালোচনার মাঝেই প্রসাদের দোকানে কিন্তু ক্রেতার সংখ্যা বেড়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে