BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

লাইভ শো চলাকালীন ভাঙল সেতু, অল্পের জন্য রেহাই সাংবাদিকের! ভাইরাল রোমহর্ষক ভিডিও

Published by: Biswadip Dey |    Posted: November 15, 2020 2:57 pm|    Updated: November 15, 2020 2:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ চোখের সামনে মৃত্যুকে দেখতে পাওয়া এক সাঙ্ঘাতিক অভিজ্ঞতা। একটুর জন্য তার স্পর্শ থেকে বেঁচে ফেরা মানুষরা তা সারা জীবনেও ভুলতে পারেন না। এক মার্কিন (US) সাংবাদিক লাইভ রিপোর্টিংয়ের (Live reporting) সময় তেমনই ভয়াবহ মুহূর্তকে প্রত্যক্ষ করলেন। ভিডিওটি ভাইরাল (Viral video) হয়ে গিয়েছে। নেটিজেনরা মুগ্ধ হয়েছেন বিপর্যয়ের পরেও ওই সাংবাদিক এবং ক্যামেরাম্যানের পেশাদারিত্ব ও দায়িত্ববোধ দেখে।

ঠিক কী দেখা গিয়েছে ভিডিওয়? উত্তর ক্যারোলিনার আলেকজান্ডার কাউন্টির হিডেনিট সেতুর উপরে দাঁড়িয়ে ‘ফক্স ৪৬’-এর সাংবাদিক অ্যাম্বার রবার্টস বর্ণনা দিচ্ছিলেন সেখানকার বন্যাবিধ্বস্ত পরিস্থিতির। আচমকাই ভেঙে পড়ে সেতুর একাংশ। ঘটনার মুহূর্তে রবার্টস চেঁচিয়ে ওঠেন, ‘‘এটা ভেঙে পড়ছে!’’ কিন্তু পরক্ষণেই তিনি ফিরে আসেন তাঁর পেশাদার ভঙ্গিতে। বলতে থাকেন, ‘‘এটা অবিশ্বাস্য! যাক, আমরা ফিরে এসেছি। এখ‌নই রাস্তাটি ধ্বসে পড়ার মুহূর্ত লাইভ দেখানো হল টিভিতে। এই রাস্তাতেই আমরা কয়েক সেকেন্ড আগেও দাঁড়িয়ে ছিলাম।’’ দ্রুত বিপর্যয়ের ধাক্কা সামলেও এভাবে আবার স্বাভাবিক রিপোর্টিং শুরু করার বিষয়টি প্রশংসা কুড়িয়েছে সকলের।

[আরও পড়ুন: দিওয়ালি উপলক্ষে ৫ লক্ষ ৮৪ হাজার প্রদীপে আলোকিত অযোধ্যা, তৈরি হল বিশ্বরেকর্ড]

ভাইরাল হয়ে যাওয়া ভিডিওটি দেখে শিউরে উঠেছেন অনেকেই। বিপর্যয়ের সময়ে ক্যামেরার সামনে দাঁড়িয়ে লাইভ রিপোর্টিং কতটা ঝুঁকিপূর্ণ সে বিষয়টা যেন আরও একবার স্পষ্ট হয়ে উঠল সাধারণ মানুষের কাছে। ক্যামেরাম্যান ও ওই সাংবাদিকের উদ্দেশে অনেকেই কমেন্টে লেখেন, এভাবে জীবনকে ঝুঁকির মধ্যে ফেলবেন না। তবে পাশাপাশি অনেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তাঁদের দায়িত্ববোধ দেখে। 

[আরও পড়ুন: সবুজ চোখের বিড়ালের হদিশ দিলেই মিলবে নগদ ১৫ হাজার, পোস্টারে ছয়লাপ গোরক্ষপুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement