BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

দিনেদুপুরে দোকানে ঢুকে মদ খেয়ে মাতাল বাঁদর, দেখুন কাণ্ড!

Published by: Suparna Majumder |    Posted: July 15, 2021 4:22 pm|    Updated: July 15, 2021 8:36 pm

Monkey enters liquor shop, got drunk, video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিপিনবাবুর কারণ সুধা’ অনেকেরই ‘জ্বালা’ আর ‘ক্ষুধা’ মেটায়। শীত, গ্রীষ্ম কিংবা বর্ষায় রঙিন জলেই ভরসা খোঁজেন তাঁরা। করোনা (Corona Virus) কালেও মুখে মাস্ক পরে মদের দোকানের (Liquor Shop) সামনে হত্যে দিয়ে পড়ে থাকেন, এমন মানুষ খুঁজতে খুব একটা বেগ পেতে হয় না। কিন্তু মদে (Alcohol) আসক্ত বাঁদর কখনও দেখেছেন? না দেখে থাকলে সংবাদ প্রতিদিন ডিজিটালের ইউটিউব (Youtube) চ্যানেলের এই ভিডিওটি দেখুন একবার।

[আরও পড়ুন: স্মৃতি আগলে রাখার অদ্ভুত পন্থা, মৃতদের দাঁত-চুল-ভস্ম দিয়ে গয়না তৈরি করেন মহিলা!]

সোশ্যাল মিডিয়াতেও (Social Media) ছড়িয়ে পড়েছে ভিডিওটি। তার মাধ্যমেই জানা গিয়েছে, মধ্যপ্রদেশের (Madhya Pradesh) মান্দলা জেলার ঘটনা এটি। যেখানে মদের দোকানের ভিতর বিন্দাস মেজাজে দেখা যাচ্ছে বাঁদরটিকে। বাক্স থেকে হয়তো নিজেই তুলে নিয়েছিল প্রিয় বোতলটি। দাঁত দিয়ে তার ছিপি খুলতে ব্যস্ত হয়ে পড়ে। এর মধ্যেই আবার বাঁদরকে আটকাতে বিস্কুট অফার করেন মদের দোকানে বসে থাকা ব্যক্তি। কিন্তু তাতে বিন্দুমাত্র আগ্রহ ছিল না কপিরাজের। বরং বিরক্ত হয়ে একটু দূরেই সরে যায় সে। কিছুক্ষণের চেষ্টাতেই বোতলের ছিপি খুলে ফেলে বাঁদরটি। তারপর আর পায় কে? ঢকঢক করে রঙিন জল গলায় ঢালতে থাকে। তা করতে গিয়ে হাতেও কিছুটা মদ পড়ে যায়। তা আবার চেটেপুটে খেতে থাকে।

মধ্যপ্রদেশের এই মাতাল বাঁদরের (Monkey) কীর্তি দেখতে মদের দোকানের সামনে ভিড় জমে যায়। অনেকেই মোবাইলে রেকর্ড করে নেয় বিরল এই দৃশ্য। এমনই কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা দেখে অনেকেই হাসিতে গড়িয়ে পড়েছেন। কেউ কেউ আবার পশুসুরক্ষা নিয়েও সওয়াল করেছেন। মদ খাওয়ার পর বাঁদরটির কী অবস্থা হয়েছিল? তা নিয়ে চিন্তাও জাহির করেছেন অনেকে। 

[আরও পড়ুন: ছাঁটাইয়ের উলটো ছবি, করোনা কালে শ্রমের উপহার, কর্মীদের নিয়ে বেড়াতে গেলেন রেস্তরাঁ মালিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement