BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ঘোর কলি! সেলুনে দাড়ি ট্রিম করাল বাঁদর, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Published by: Kishore Ghosh |    Posted: December 4, 2021 7:45 pm|    Updated: December 9, 2021 11:59 pm

Monkey Goes To Barber For A Trim Video Viral in Social Media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রিম করা দাড়িগোঁফ পুরুষের ফ্যাসানের চলতি ট্রেন্ড। তাই বলে বাঁদরেও (Monkey) দাড়ি কাটবে, তাও আবার গুছিয়ে সেলুনে বসে! সম্প্রতি এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral in Social Media) হয়েছে। ঘটনায় বেজায় মজা পেয়েছে নেটিজেনরা। উদ্ভট ভিডিওটির (Video of Monkey) তলায় কমেন্টের বন্যা বইছে।

এমনিতে পশুপাখি নিয়ে মানুষের কৌতুহলের শেষ নেই। সেই কারণেই অ্যানিমেল প্ল্যানেটের মতো টিভি চ্যানেল রীতিমতো জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে পশুপাখি সংক্রান্ত ভিডিও-ও মাঝেমাঝেই ভাইরাল হয়। তবে অধিকাংশ ক্ষেত্রেই তাদের নিরীহ আচরণ উপভোগ করে থাকি আমরা। এই ভিডিওটির চরিত্র কিন্তু সম্পূর্ণ আলাদা। যেখানে একটি পূর্ণ বয়স্ক বাঁদরের কীর্তি দেখে হাসির রোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঠিক কী দেখা গিয়েছে ভিডিওতে?

[আরও পড়ুন: ‘আমি না খাসির মাংস?’ স্ত্রীকে বেছে নিতে বললেন নিরামিষাশী স্বামী]

আইপিএস অফিসার রুপিন শর্মা (Rupin Sharma) টুইটারে (Twitter) শেয়ার করেন অদ্ভুত ভিডিওটি। ক্যাপশানে লেখেন “অব লগ রহে স্মার্ট।” আসলে ওই ভিডিওতে দেখা গিয়েছে একটি বাঁদরের বিদঘুটে কীর্তি। ওই বাঁদরটিকে দেখা গিয়েছে একটি সেলুনে। প্রথম দৃশ্যে দেখা যায় সে দেওয়াল-আয়নার দিকে মুখ করে সেলুনের চেয়ারে বসে আছে। তার মুখে খুবই সিরিয়াস হাবভাব। পরের দৃশ্যে দেখা যায় তার গায়ে সেলুনের চাদর দেওয়া। এবং সেলুনের একজন কর্মী তার মুখের লম্বা চুল আঁচড়ে দিচ্ছে। এরপর একটি ইলেকট্রিক ট্রিমার দিয়ে বাঁদরটির মুখের চুল ট্রিমও করে দেওয়া হয়।

৪৫ সেকেন্ডের ভিডিওতে দেখা গিয়েছে, যখন বাঁদরটি ‘দাড়ি’ কাটা হচ্ছে, তখন তাকে ঘিরে রয়েছে প্রচুর কৌতুহলি। তারা বাঁদরের দাড়ি কাটার মজার দৃশ্য ভিডিও রেকর্ডিংও করছে। বাঁদরটি যেন কোনও কিছুতেই আপত্তি নেই।

[আরও পড়ুন: ‘নকল’ হাতে করোনা ভ্যাকসিন নিলেন টিকা নিতে অনিচ্ছুক প্রৌঢ়, তারপর…]

স্বভাবতই এই ভাইরাল ভিডিওটি দেখে মজা পেয়েছেন বহু নেটিজেন। মজার ভিডিওটি তলায় অনেকেই কমেন্ট করেছেন। একজন লিখেছেন, “কেয়া বাত হ্যায়।” এক নেটাগরিকের মন্তব্য, “ব্যাপারটা ও খুব সিরিয়ালিই নিয়েছে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে