BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নিজের মুখের ছবি আঁকা মাস্ক পরেই রাস্তায় মধ্যপ্রদেশের মন্ত্রী, হাসির রোল নেটদুনিয়ায়

Published by: Abhisek Rakshit |    Posted: August 11, 2020 10:36 pm|    Updated: August 11, 2020 10:36 pm

An Images

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ করোনা (Corona) সংক্রমণে জর্জরিত গোটা দেশ। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)–সহ একাধিক কেন্দ্রীয় মন্ত্রী আক্রান্ত। দেশেও আক্রান্তের সংখ্যা বাড়ছে হু হু করে। এই পরিস্থিতিতে বাইরে বেরোলে বারেবারে মাস্ক পরার নির্দেশ দেওয়া হয়েছে প্রশাসনের তরফ থেকে। কিন্তু সেই মাস্কের ব্যবহারই যেন এখন ফ্যাশন হয়ে উঠেছে। কেউ সোনার মাস্ক, তো কেউ আবার পরছেন হীরের মাস্ক। বাজারে এসেছে বিভিন্ন স্টাইলের মাস্কও। তবে এর মধ্যেই নিজের মুখের একাংশের ছবি আঁকা মাস্ক পরে শিরোনামে উঠে এলেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র (Narottam Mishra)। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মাস্ক পরিহিত সে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রীর ছবি। কেউ তাঁর উপস্থিত বুদ্ধির প্রশংসা করেছেন। কেউ আবার সমালোচনা করেছেন। তবে তাতে হেলদোল নেই মন্ত্রীর।

[আরও পড়ুন: ৩০ টাকা ঘুরিয়ে দিল ভাগ্যের চাকা! লটারি কেটে রাতারাতি কোটিপতি রাজমিস্ত্রি]

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, বাইরে বেরোনোর সময় মন্ত্রীর মুখে মাস্ক রয়েছে। কিন্তু সেই মাস্কের কারণে মুখের যে অংশ ঢাকা পড়ে যাচ্ছে, সেই অংশের ছবিই ওই মাস্কে আঁকা। আর নরোত্তম মিশ্রর সেই মাস্কের ছবিই এখন হু হু করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ সমর্থন জানিয়েছেন, তো কেউ প্রশ্ন তুলেছেন এধরনের মাস্ক পরা তাঁর মতো গুরুত্বপূর্ণ পদে থাকা ব্যক্তির উচিত কি না।

[আরও পড়ুন: ভালবাসার মৃত্যু হয় না, প্রয়াত স্ত্রীর স্মৃতিতে নয়া বাংলোয় মূর্তি বসালেন ব্যবসায়ী]

একজন সমালোচনা করে লিখেছেন, ‘‌‘‌আশা করব এটি নকল। তাহলে ঠিক আছে। আর নকল না হলে, একটাই কথা, যে পদে আপনি রয়েছেন, তাতে এই কাজ আপনাকে মানায় না।’‌’ যদিও কেউ কেউ আবার মন্ত্রীকে সমর্থন করেও টুইট করেছেন। ওই ব্যক্তিকে পালটা জবাব দিতে এক নেটিজেন লেখেন, ‘‌‘‌এটা সত্যি। আর এটা খুবই ভাল পদক্ষেপ। সবার এরকম মাস্কই পরা উচিত। যাতে তাঁকে নিজেকে চেনাতে মাস্ক খুলতে না হয়। কেরলেও লোকে এধরনের মাস্ক ব্যবহার করছে। আর দয়া করে বলবেন কীভাবে এটা রুচিসম্পন্ন নয়?‌’’

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement