BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাত্র ৫ দিনের ব্যবধানে দু’‌জনকে বিয়ে! প্রতারণা সামনে আসতেই বেপাত্তা ইঞ্জিনিয়ার

Published by: Abhisek Rakshit |    Posted: December 21, 2020 5:58 pm|    Updated: December 21, 2020 5:58 pm

MP Man on the Run after Marrying Two Women in Five Days | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের মরশুম। করোনা আবহেই (Corona Pandemic) একাধিক বিধিনিষেধ মেনে অনেকেই কিন্তু বিয়ের পিঁড়িতে বসছেন। কিন্তু শুনেছেন কি‌ একজনকে নয়, পাঁচদিনে দু’‌জন মহিলাকে বিয়ে অর্থাৎ পরপর দু’‌টি বিয়ে করেছেন কেউ?‌ অবাক হলেন তো? এমনটাই কিন্তু ঘটেছে মধ্যপ্রদেশে (Madhya Pradesh)। তারপর জানাজানি হতেই পগারপার বর বাবাজি!‌

জানা গিয়েছে, অভিযুক্ত ২৬ বছরের ওই ব্যক্তি পেশায় ইঞ্জিনিয়ার। থাকেন ইন্দোরের (Indore) মুসাখেদি এলাকায়। চলতি ডিসেম্বরের (December) ২ তারিখ খান্দওয়ার একজন মহিলাকে বিয়ে করেছিলেন তিনি। এরপর ৭ তারিখ আবার মৌ (Mhou) এলাকার এক মহিলাকে বিয়ে করেন। শেষপর্যন্ত স্বামীর দ্বিতীয় বিয়ের কথা জানতে পেরে পুলিশে অভিযোগ জানান ওই ব্যক্তির প্রথম স্ত্রী। তারপর থেকেই ফোন বন্ধ করে পালিয়েছে ওই ব্যক্তি।

[আরও পড়ুন: কোভিড ভ্যাকসিন আসতেই উচ্ছ্বাস, গানের তালে কোমর দোলাচ্ছেন স্বাস্থ্যকর্মীরা]‌

পুলিশে দায়ের করা অভিযোগে ওই ব্যক্তির প্রথম স্ত্রী জানান, চলতি মাসের ২ তারিখ ধুমধাম করেই অভিযুক্তের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। বিয়েতে দশ লক্ষ টাকা খরচ করার পাশাপাশি ওই ব্যক্তিকে অনেক উপহারও দেন মেয়ের বাবা। বিয়ের পর স্ত্রীকে বাড়িতে না নিয়ে ইন্দোরের একটি জায়গায় গিয়ে থাকতে শুরু করেন। এরপর হঠাৎই একদিন স্ত্রীকে জানান, ভোপালে জরুরি কাজ রয়েছে, তাই তাঁকে সেখানে যেতে হবে। কিন্তু আসলে ভোপাল না গিয়ে মৌতে চলে যান। সেখানেই ৭ ডিসেম্বর আরেকজনকে বিয়ে করেন।

এদিকে, বিয়েতে উপস্থিত একজন ওই ব্যক্তিকে চিনতে পারেন। তারপর তিনিই ছবি তুলে ওই ব্যক্তির প্রথম স্ত্রীকে পাঠান। জানান, মা–বাবা, বোন–সহ গোটা পরিবারকে নিয়ে রীতিমতো সেজেগুজে বিয়ের আসরে এসেছেন ওই  ইঞ্জিনিয়ার। এরপরই স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন অভিযুক্তের প্রথম স্ত্রী। প্রতারণার মামলা রুজু করে পুলিশ। এদিকে, দ্বিতীয় স্ত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি যে এই বিষয়ে কিছু জানতেন না, সেকথাই বলেন। এছাড়াও জানান, প্রেম করে নয়, দেখাশোনা করেই বিয়ে হয়েছে তাঁদের। এদিকে, পুলিশ খুঁজছে জানতে পেরেই গা ঢাকা দিয়েছেন অভিযুক্ত। ফোনও বন্ধ ৭ তারিখ থেকে। এহেন জালিয়াতের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: বানরের খাঁচায় মানুষ! নিউ ইয়র্কের চিড়িয়াখানায় প্রদর্শিত হয়েছিলেন এই কৃষ্ণাঙ্গ যুবক]‌

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে